সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
আগৈলঝাড়ায় প্রশাসন ও আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত গৌরনদীতে প্রশাসন ও আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন বাশাইল মাধ্যমিক বিদ্যালয় ও বাশাইল হাই সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। হবিগঞ্জে জাতির পিতার ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালিত নাগরপুরে ইত্তেহাদুল উলামা ওয়াল হুফ্ফাজ এর পরিচিতিসভা অনুষ্ঠিত হয়েছে ২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী জহিরুল আলমের নেতৃত্বে শোক র‍্যালি ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ আক্কেলপুরে জাতীয় শোক দিবস পালিত মহালছড়িতে শোক দিবসে থানা ও প্রেসক্লাব শ্রদ্ধাঞ্জলি ও সম্মান প্রদর্শন পুঠিয়ায় সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু মুরাদনগরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন মুরাদনগর
সুন্দরগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানি ও বাড়িঘর ভাংচুরের অভিযোগ

সুন্দরগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানি ও বাড়িঘর ভাংচুরের অভিযোগ

আনিসুর রহমান আগুন।

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানি,জমি জবরদখল ও বাড়ি ভাংচুর করাসহ লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্র ও ঘটনা স্থলে গিয়ে জানা গেছে, উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে আব্দুস ছামাদের সাথে একই গ্রামের মৃত আব্দুল গনির ছেলে ও ধুবনী ঝাকুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই এক পর্যায়ে আব্দুস ছামাদের জমিতে থাকা টিনের চালাঘর, খাট, বাউন্ডারির টিন খুলে নিয়ে যায় মোজাম্মেল মাস্টার ও তার লোকজন। পাশাপাশি সামাদের পুরাতন বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাংচুর করাসহ নগদ টাকা সোনাদানা গহনাগাঁটি লুট করে নিয়ে যায় মোজাম্মেল মাস্টার। এতে আব্দুস ছামাদ ও তার স্ত্রী সন্তান বাঁধা দিতে গেলে মোজাম্মেল মাস্টার ও তার লোকজন দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে তাদেরকে এলোপাতাড়ি ভাবে মারধর করে । এসময় স্কুল শিক্ষক মোজাম্মেল হক সামাদের স্ত্রী আসমা বেগমের পরনের কাপড় টানাহেঁচড়া করে শ্লীলতাহানি ঘটায়। পরে স্থানীয় লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। ভুক্তভোগী সামাদ জানান নগদ টাকা ও গহনাগাঁটিসহ মোজাম্মেল মাস্টারের লোকজন তার ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। প্রত্যক্ষদর্শী মিলন মিয়া বলেন, মোজাম্মেল মাস্টার ও তার ভাড়াটে লোকজন চোখের পলকে সবকিছু ভেঙ্গে চুরে লুটপাট করে নিয়ে যায়। সেই সাথে সামাদের ১৪ শতক জমি জবরদখল করে।
এনিয়ে প্রধান শিক্ষক মোজাম্মেল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা নতুন বাড়ি ভাংচুর করছি, পুরাতন বাড়ি ভাংচুর করিনি। শ্লীলতাহানির বিষয়টি তিনি এড়িয়ে যান। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেমের সাথে কথা হলে তিনি জানান, এবিষয়ে এখনও কোন অভিযোগ হয়নি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD