বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
রাজশাহীর গোদাগাড়ীতে প্রতি কেজি কাঁচা মরিচের মূল্য ডাবল সেঞ্চুরি পার পটিয়ার রাজবল্লব দিঘীতে আকর্ষণীয় বড়শি পাশ মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিত’কে সংবর্ধনা প্রদান তারাকান্দায় আশ্রয়ণ প্রকল্পের ভিক্ষুক পুনর্বাসনে ইউএনও’র উদ্যোগ পটুয়াখালীতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক অনুদানের চেক বিতরণ পাইকগাছায় পাউবো’র সম্পত্তি দখলকারী সেলিমের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ায় উচ্ছেদ আবেদনকারীকে প্রাণনাশের হুমকি; থানায় জিডি পাইকগাছায় বৃষ্টির অভাবে অনাবাদি ক্ষেত,শঙ্কায় আমন চাষিরা পীরগঞ্জে বিনামূল্যে হাঁস মুরগি বিতরণ নড়াইলে নানা আয়োজনে এসএম সুলতানের জন্মবার্ষিকী পালিত জোয়ার ও বর্ষনে স্লুইজ ভেঙে ভেসে গেছে মৎস্য ঘের , সমুদ্রের জেলেরা নিরাপদে।
বিএমএসএফ’ ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আরজু-সম্পাদক উজ্জ্বল

বিএমএসএফ’ ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আরজু-সম্পাদক উজ্জ্বল

অবহেলিত, নির্যাতিত-নিপিরিত সাংবাদিকদের দাবী ও অধিকার আদায়ের অন্যতম সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ময়মনসিংহ জেলা শাখার নবগঠিত কমিটিতে ময়মনসিংহে সাহসী কলম সৈনিক, মেধাবী সাংবাদিক ওয়াহিদুজ্জামান আরজুকে সভাপতি ও মোঃ মাইন উদ্দিন উজ্জ্বলকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) বিকেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান সংগঠনটির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী’র আলোচনা সভায় এ ঘোষণা দেন তিনি ।

তিনি বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে অনাড়ম্বর পরিচিতি সভার মধ্যদিয়ে পূর্ণাঙ্গ এ কমিটির চুড়ান্ত অনুমোদন দেওয়া হবে।

সাংবাদিকদের অধিকার মর্যাদা রক্ষায় ১৪ দফা দাবীর আন্দোলনকে আরও গতিশীল করতে, নির্যাতিত সাংবাদিকদের পাশে দাঁড়াতে ও সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ন এবং বাস্তবায়নে এ কমিটির সকলকে দায়িত্বশীল ভূমিকা পালন করার আহবান জানান।

তিনি আরও বলেন আমার দৃঢ় বিশ্বাস নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সকল নেতৃবৃন্দ নিরলস ভাবে বিএমএসএফ’র ১৪ দফা দাবী ও ঘোষিত কর্মসূচি পালনে দায়িত্বশীল ভূমিকা পালন করবে।

এসময় সাপ্তাহিক আল মিনার সম্পাদক ও প্রকাশক হাফিজুর রহমান হেলাল, ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার আজহারুল আলম, আজকের খবর আবুল কালাম আজাদ, ঢাকার ডাক সাইফুল ইসলাম, তথ্য প্রতিদিন সুমন ঘোষ, আজকের বাংলাদেশ সেলিম আকন্দ, বাংলা ৭১ নিহার রঞ্জন কুন্ডু, বর্তমান দিন মুখলেছুর রহমান, পারাপার খালেকুজ্জামান পারভেজ বুলবুল, অপরাধ জগত তসলিম সরকার, বিশ্ব বাংলা ভিশন দীপক চন্দ্র দে, বাংলাদেশ সমাচার আবুজর গিফারি জাফর, অপরাধ বিচিত্রা সারোয়ার কবির ফাহাদ, একুশ ৭১ আতিকুর রহমান এলিম, চ্যানেল এস আরিফুল ইসলাম হাবিব, ঈষিকা মাসুদ রানা, ৭৫ বাংলাদেশ কামরুজ্জামান কামরুল, ইনকোয়ারী রিপোর্ট শিমুল আহমেদ, এটিভি মোশাররফ হোসেন, বঙ্গটিভি রাসেল আহমেদ, দৈনিক সবুজ নিশান মাহবুবুল আলম, কিষানের দেশ মনিরুজ্জামান মনির, মাটি ও মানুষ হেলেনা আক্তার, দুর্জয় বাংলা নুরুন্নাহার মুক্তি, উর্মি বাংলা আব্দুল হাকিম, সাংবাদিক আতাউর রহমান বাবুল, দীলিপ, শিমুল আহমেদ, শেখ সোহেল, নজরুল ইসলাম বাবু, রবিউল হক বাবু সরকারসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক, ও অনলাইন মিডিয়া সাংবাদিক ও সুশীল সমাজের গনমাণ্যব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বিএমএসএফ ঘোষিত ১৪দফা দাবী অধিকার মর্যাদা রক্ষায় সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সাংবাদিকদের সুরক্ষা আইন প্রনয়ন ও বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD