April 18, 2024, 8:04 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খাগড়াছড়িতে নদীতে ডুবে সাদিয়া নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু বরিশালের বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত – ৫ সুন্দরগঞ্জে ওসি মাহবুব অষ্টমী মেলার নামে জুয়াখেলাকে রুখে দিয়ে-২০ জুয়ারি আটক দোয়ারাবাজারে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত  আনন্দঘন পরিবেশে পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগোষ্ঠীর কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন:কুজেন্দ্র লাল ত্রিপুরা চারঘাটে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন সুজানগরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত র‌্যাব-১২ এর অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বিএমএসএফ’ ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আরজু-সম্পাদক উজ্জ্বল

বিএমএসএফ’ ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আরজু-সম্পাদক উজ্জ্বল

অবহেলিত, নির্যাতিত-নিপিরিত সাংবাদিকদের দাবী ও অধিকার আদায়ের অন্যতম সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ময়মনসিংহ জেলা শাখার নবগঠিত কমিটিতে ময়মনসিংহে সাহসী কলম সৈনিক, মেধাবী সাংবাদিক ওয়াহিদুজ্জামান আরজুকে সভাপতি ও মোঃ মাইন উদ্দিন উজ্জ্বলকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) বিকেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান সংগঠনটির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী’র আলোচনা সভায় এ ঘোষণা দেন তিনি ।

তিনি বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে অনাড়ম্বর পরিচিতি সভার মধ্যদিয়ে পূর্ণাঙ্গ এ কমিটির চুড়ান্ত অনুমোদন দেওয়া হবে।

সাংবাদিকদের অধিকার মর্যাদা রক্ষায় ১৪ দফা দাবীর আন্দোলনকে আরও গতিশীল করতে, নির্যাতিত সাংবাদিকদের পাশে দাঁড়াতে ও সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ন এবং বাস্তবায়নে এ কমিটির সকলকে দায়িত্বশীল ভূমিকা পালন করার আহবান জানান।

তিনি আরও বলেন আমার দৃঢ় বিশ্বাস নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সকল নেতৃবৃন্দ নিরলস ভাবে বিএমএসএফ’র ১৪ দফা দাবী ও ঘোষিত কর্মসূচি পালনে দায়িত্বশীল ভূমিকা পালন করবে।

এসময় সাপ্তাহিক আল মিনার সম্পাদক ও প্রকাশক হাফিজুর রহমান হেলাল, ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার আজহারুল আলম, আজকের খবর আবুল কালাম আজাদ, ঢাকার ডাক সাইফুল ইসলাম, তথ্য প্রতিদিন সুমন ঘোষ, আজকের বাংলাদেশ সেলিম আকন্দ, বাংলা ৭১ নিহার রঞ্জন কুন্ডু, বর্তমান দিন মুখলেছুর রহমান, পারাপার খালেকুজ্জামান পারভেজ বুলবুল, অপরাধ জগত তসলিম সরকার, বিশ্ব বাংলা ভিশন দীপক চন্দ্র দে, বাংলাদেশ সমাচার আবুজর গিফারি জাফর, অপরাধ বিচিত্রা সারোয়ার কবির ফাহাদ, একুশ ৭১ আতিকুর রহমান এলিম, চ্যানেল এস আরিফুল ইসলাম হাবিব, ঈষিকা মাসুদ রানা, ৭৫ বাংলাদেশ কামরুজ্জামান কামরুল, ইনকোয়ারী রিপোর্ট শিমুল আহমেদ, এটিভি মোশাররফ হোসেন, বঙ্গটিভি রাসেল আহমেদ, দৈনিক সবুজ নিশান মাহবুবুল আলম, কিষানের দেশ মনিরুজ্জামান মনির, মাটি ও মানুষ হেলেনা আক্তার, দুর্জয় বাংলা নুরুন্নাহার মুক্তি, উর্মি বাংলা আব্দুল হাকিম, সাংবাদিক আতাউর রহমান বাবুল, দীলিপ, শিমুল আহমেদ, শেখ সোহেল, নজরুল ইসলাম বাবু, রবিউল হক বাবু সরকারসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক, ও অনলাইন মিডিয়া সাংবাদিক ও সুশীল সমাজের গনমাণ্যব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বিএমএসএফ ঘোষিত ১৪দফা দাবী অধিকার মর্যাদা রক্ষায় সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সাংবাদিকদের সুরক্ষা আইন প্রনয়ন ও বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD