April 26, 2024, 3:10 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৩৯

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৩৯

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত, পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৩৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার নির্দেশে বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি-ছিনতাই, ডাকাতি প্রতিরোধ, আদালতের মাধ্যমে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত পলাতক অপরাধীদের গ্রেফতারের মাধ্যমে চলমান মামলা সমুহ দ্রুততম সময়ে নিষ্পত্তির লক্ষে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই টিটু সরকারর নেতৃত্বে একটি টীম অভিযান থানার ঘাট ও বয়ড়া পশ্চিমপাড়া এলাকা থেকে নিয়মিত মামলায় আসামী আহম্মদ আলী ওরফে বিল্লাল, মোস্তফা কামাল তুহিন, এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম বয়ড়া পশ্চিমপাড়া এলাকা থেকে নিয়মিত মামলায় আসামী আহম্মদ আলী ওরফে বিল্লাল, এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম পাটগুদাম মদের ডিপুর সামনে থেকে মাদক মামলায় মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম জয়কে দুইশত গ্রাম গাঁজা, এসআই আল মামুনের নেতৃত্বে একটি টীম অভিযান ফকিরাকান্দা থেকে মাদক ব্যবসায়ী এনামুল হাসান রনিকে হেরোইনসহ, এসআই টিটু সরকারের নেতৃত্বে একটি টীম দাপুনিয়া বাজার থেকে মাদক ব্যবসায়ী মোঃ হৃদয় হাসান বেগম, তাওহিদ হাসানকে ৯০ পিচ নেশা জাতীয় ইনজেকশনসহ গ্রেফতার করে। এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম জিমনেশিয়াম খেলার মাঠ থেকে নিয়মিত মামলার আসামী মাশরুল হক নাদিম, এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম রাজধানী থেকে গুলশান থানা পুলিশের সহায়তায় প্রতারনা ও আত্মসাৎ মামলায় আসামী রেজাউল করিম ওরফে শিমুল, এম আজাদ, মোঃ সুজন ভূইয়া, শহিদুল ইসলাম ওরফে শহিদ চেয়ারম্যান ও মনির হোসেন সরকারকে, এসআই টিটু সরকার সংগীয় ফোর্স সহ চরপাড়া মোড় থেকে অন্যান্য মামলার আসামী মোঃ রাজু মিয়াকে গ্রেফতার করে।
এছাড়া এসআই কামরুল হাসান, টিটু সরকার, ফারুক আহম্মেদ, আনোয়ার হোসেন, ০১নং ফাড়ি, সাইদুর রহমান, এএসআই মিজানুর রহমান, সোহেল রানা, হাফিজ, বিল্লাল, হুমায়ুন, রফিকুল, সাইফুল-২, এসআই উত্তম কুমার দাস, এএসআই মিজানুর রহমান, ছামিউল হক, সোহরাব, মোজাম্মেল, ছাত্তার, আবুল হাসান থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ ২৫ জনকে গ্রেফতার করে।
তারা হলো, মোঃ আক্রাম, কাইয়ুম, মোঃ বাচ্চু মিয়া, মোঃ রিফাত, মোঃ আরাফাত, পঞ্চশ ঋষি, শাহীন, মোঃ এনামুল হক লিটন আকন্দ, এনামুল হক লিটন আকন্দ, মোঃ আরিফ, এনামুল হক লিটন আকন্দ, এনামুল হক লিটন আকন্দ, শাকিল, মোঃ সোবহান, মোঃ নাহিদ, মোঃ আশিকুল ইসলাম, মোঃ আল আমিন জামাল, মোঃ আঃ হক, মোঃ মেহেদী হাসান, মোঃ আল উজ্জল আহাম্মেদ মালিক, মোঃ আঃ হক, রফিকুল ইসলাম ও মোঃ এহসান উল্লাহ। এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়ে অভিযান সফল করতে সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD