April 26, 2024, 9:45 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
পঞ্চগড়ে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

পঞ্চগড়ে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

মোহাম্মদ বাবুল হোসেন পঞ্চগড় প্রতিনিধি: বঙ্গবন্ধুর শিক্ষাদর্শন, করতে হবে জাতীয়করণ এই স্লোগানে পঞ্চগড়ে বেসরকারি মাধ্যমিক পর্যায়ের শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি।
সোমবার সকালে পঞ্চগড় শহরের শেরেবাংলা পার্ক সংলগ্ন ঢাকা-পঞ্চগড় মহাসড়কে বাংলাদেশ শিক্ষক সমিতি পঞ্চগড় সদর উপজেলা শাখার আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে একাত্বতা প্রকাশ করেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতির পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, সদর উপজেলা শাখার সভাপতি এইচএম একরামুল হক, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।
মানববন্ধন বক্তারা অবিলম্বে বেসরকারি মাধ্যমিক পর্যায়ের শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবি জানান।
মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়, যা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর দাবির স্মারকলিপি দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD