May 1, 2024, 11:46 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
লালমনিরহাটে গোয়েন্দা শাখার অভিযানে গ্রেফতার ১ গৌরনদীতে মাদক ব্যবসায়ী জসিম ফকির ৪ কেজি গাঁজা ও ১০৩ পিস ইয়াবাসহ গ্রেফতার জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছে তাপস কুমার মজুমদার নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত মিথ্যা,গীবত ও সমালোচনা করে ভোট পাওয়া যায় না-উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌরসভার মেয়র বরখাস্ত বরিশালের বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন কেশবপুরে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসান হাবিব মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম শেরপুর সদরে সর্বজনীন জাতীয় পেনশন স্কিম বাস্তবায়নে মতবিনিময় সভা
আগৈলঝাড়ায় রক্তাক্ত আগষ্টের শেষ দিনে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় রক্তাক্ত আগষ্টের শেষ দিনে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

বি এম মনির হোসেনঃ-

’৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যার পরে যখন কেউ জাতির পিতা কিংবা আওয়ামী লীগের নামও উচ্চারণ করেনি সেই সময় থেকে আগৈলঝাড়ার গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী ঐতিহাসিক দাড়িয়া বাড়িতে পারিবারিক আয়োজনে প্রতিবছরের ন্যায় এবছরও বুধবার দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা, দোয়া-মোনাজাত ও কাঙ্গালীভোজ অনুষ্ঠিত হয়েছে।
দোয়া-মোনাজাতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, সহ-সভাপতি আব্দুস সাত্তার মোল্লা, ছাত্রলীগ সাবেক সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়া, সুজনকাঠী সমাজ কল্যান সংসদের সভাপতি মোল্লা আজিম হোসেন বাদল, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা শরীফ ইলিয়াস, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরিনয়াবাত, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল, শফিকুল হোসেন টিটুসহ প্রমুখ নেতৃবৃন্দ।
আলোচনা শেষে ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের স্মরনে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গৈলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা হেদায়েত উল্লাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD