May 2, 2024, 5:51 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় মহান মে দিবস পালিত পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা ; ধর্ষক গ্রেপ্তার পাইকগাছা পৌরসভার পক্ষ থেকে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ;উত্তাপ কমাতে পানি দেওয়া হয় সড়কে পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ যুবক আটক হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার প্রতিবন্দ্বী ফজর পেল দোকান করার মালামাল বানারীপাড়ায় নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেত্রীকরন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত খাদেম হয়ে ফের সেবা করতে চাই: চেয়ারম্যান প্রার্থী আশরাফ হোসাইন হবিগঞ্জে প্রধান বিচারপতি বললেন আমি দায়িত্বভার গ্রহন করার পর বিচার বিভাগ ডিজিটালাইজেশন ও আধুনিকায়ন হয়েছে ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা
হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর আয়োজনে পিটিআইতে সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত

হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর আয়োজনে পিটিআইতে সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত

রংপুর থেকে বিভাগীয় প্রতিনিধি আবু নাসের সিদ্দিক তুহিন। —

রংপুর পিটিআই এর আয়োজনে এবং হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর সহযোগিতায় পিটিআই মিলনায়তনে উচ্চরক্তচাপ ও ডায়াবেটিস বিষয়ক সায়েন্টিফিক সেমিনার গতকাল অনুষ্ঠিত হয়।
সেমিনার পরিচালনা করেন হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর সিইও মোঃ আনোয়ার হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্লাড ক্যানসার ও রক্তরোগ মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ নাজমুল করিম।
বক্তব্য রাখেন পিটিআই প্রশিক্ষক আনছারুল ইসলাম।
সেমিনারের উপস্থাপনা করেন হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর পাবলিক রিলেশন অফিসার বিশিষ্ট সাংবাদিক সাহিত্যিক আবু নাসের সিদ্দিক তুহিন। সেমিনারে অংশগ্রহণ করেন ১৩৮ জন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। সেমিনার শেষে সকল পাবলিক রিলেশন অফিসার জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে শিক্ষককে ফ্রি মেডিকেল চেক-আপ, ডায়াবেটিস টেস্ট ও রক্তের গ্রুপ টেস্ট করা হয়।
উল্লেখ্য হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর দীর্ঘ দিন থেকে এরকমভাবে মাসিক কর্মি সমন্বয় সভা, উঠানবৈঠক করে আসছে এ পর্যন্ত ২৯৮টি উঠানবৈঠক ও জনসচেতনতা মুলক সেমিনার করা হয়েছে।
হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ এর রোগিরা ৫০ টাকা রেজিষ্ট্রেশন করে পরবর্তিতে আজীবন ৪০ টাকার বিনিময়ে নিয়মিত চিকিৎসা সেবা নিতে পারবেন এবং হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাঃ মোঃ জাকির হোসেন বিগত ১৪ বছর ধরে নিবন্ধিত রোগিদেরকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD