April 16, 2024, 10:35 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
বরগুনার আমতলীতে ফের ভয়াবহ অগ্নিকান্ড, ৯টি দোকান ভস্মীভূত

বরগুনার আমতলীতে ফের ভয়াবহ অগ্নিকান্ড, ৯টি দোকান ভস্মীভূত

মংচিন থান বরগুনা প্রতিনিধি।।
বরগুনার আমতলীতে ফের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ঘর সহ ৯টি দোকান ভস্মীভূত হয়ে গেছে।

বুধবার (৬ জুলাই) সকালে উপজেলার কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারে এ ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে প্রায় সাড়ে তিন কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবী করেছেন।

স্থানীয়রা জানান, সকাল নয়টার দিকে আমড়াগাছিয়া বাজারে একটি তেলের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। মূহুর্তেই পাশ্ববর্তী চালের গুদামে ছড়িয়ে পরে। এতে তেল ও চালের গুদামের মালামালসহ ৯টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে আমতলী, পটুয়াখালী ও কলাপাড়ার ফায়ার সার্ভিস ষ্টেশনের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী সান্টু বলেন, অগ্নিকান্ডে আমি সর্বস্বান্ত হয়ে গেছি। আমার তেলের গুদামের সব পুরে ছাই হয়ে গেছে। আমার প্রায় এক কোটি টাকার মতো ক্ষয়-ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী রাজীব হোসেন বলেন, আমার সব পুরে নিস্ব হয়ে গেছি। আমার লক্ষ লক্ষ টাকার কিস্তি কিভাবে দিমু। আমার সংসার আমি কিভাবে চালামু।

ক্ষতিগ্রস্থ চালের দোকানদার লিটন হোসেন বলেন, আমার সব পুঁজি দিয়ে আমি দোকান দিয়েছি। এখন কি খামু, কিভাবে চলমু?

আমতলী ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফায়ার সার্ভিস পৌঁছায়। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তদন্ত সাপেক্ষে জানা যাবে কেন আগুন লেগেছে।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম আবদুল্লাহ বিন রশিদ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।

উল্লেখ্য, এবছরের ৩ ফেব্রুয়ারি রাতে আমতলী বাঁধঘাট চৌরাস্তায় অগ্নিকাণ্ডে ৮টি দোকান, ২৯ এপ্রিল দুপুরে নতুন বাজার বটতলায় ৫টি দোকান এবং ২৯ মে রাতে কুকুয়া বাজারে ২টি ব্যবসা প্রতিষ্ঠান অগ্নিকাণ্ডে পুরে ছাই হয়ে যায়।

মংচিন থান
বরগুনা প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD