May 3, 2024, 8:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, দুই ডাকাতসহ ৫ জন গ্রেফতার মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে, আট প্রার্থীর মানোনয়ন পত্র জমা গরমে তরুণ তরুণীদের শরবত, ঠান্ডা পানি বিতরণ সুজানগরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণে সেমিনার ও প্রদর্শনী পাইকগাছায় মহান মে দিবস পালিত পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা ; ধর্ষক গ্রেপ্তার পাইকগাছা পৌরসভার পক্ষ থেকে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ;উত্তাপ কমাতে পানি দেওয়া হয় সড়কে পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ যুবক আটক হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার প্রতিবন্দ্বী ফজর পেল দোকান করার মালামাল
বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বরগুনা প্রতিনিধি।।
বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি একাত্তর টিভি ও রাইজিংবিডি ডটকমের জেলা প্রতিনিধি ইমরান টিটুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় তালতলী সদর রোডে এ মানববন্ধন করেন সাংবাদিকরা।

তালতলী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের সঞ্চলনায় মানববন্ধনের সভাপতিত্ব করেন তালতলী প্রেস ক্লাবের সভাপতি গোলাম কিবরিয়া সোহাগ।

এ সময় বক্তব্য রাখেন বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফ হোসেন ফসল, তালতলী প্রেস ক্লাবের সাবেক সভাপতি জসিম উদ্দিন, তালতলী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইউসুফ আলী, সাংবাদিক ফোরামের সভাপতি, মাহমুদুল হাসান, সাংবাদিক ঐক্য জোটের সভাপতি আবুল হাসান,তালতলী প্রেসক্লাবের সাবেক সহ -সভাপতি মি:মংচিন থান প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD