April 19, 2024, 8:58 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
বরগুনার নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

বরগুনার নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

মংচিন থান বরগুনা প্রতিনিধি।।
বরগুনা নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। জেলার তালতলী উপজেলার পাঁচ জন ও বেতাগী উপজেলার একজন নব নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারমানদের শপথ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ শপথ বাক্য পাঠ করান বরগুনার জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।

এতে তালতলী উপজেলার পচাকোড়ালীয়া, ছোট বগী, কড়ইবাড়ীয়া,বড় বগী, নিশানবাড়িয়া, সোনাকাটা এবং বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণ অংশ নেয়। এ সময় উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি আলহাজ আঃ রশীদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ মোতালেব মৃধা প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD