April 13, 2024, 4:12 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহ*ত ৩ পঞ্চগড়ে পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খু*ন র‌্যাব-১২’র অভিযানে অপহরণকৃত মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ও ৫ জন আসামি গ্রেফতার বরিশাল বাসীকে পবিত্র ঈদ’র শুভেচ্ছা জানিয়েছেন – আবুল হাসানাত আবদুল্লাহ্ পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন- অ্যাডভোকেট জুয়েল দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন – আক্তার হোসেন মোল্লা বানারীপাড়া উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- কিসলু বানারীপাড়া বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- মাওলাদ হোসেন সানা নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহ*ত, আহত ১৫ উত্তরা ব্যাংক, মহিশালবাড়ী শাখার সাবেক ম্যানেজার আমিনুল ইসলাম হলেন এজিএম
আধুনিক সমৃদ্ধ ওয়ার্ড গড়ার স্বপ্ন দেখেন কাউন্সিলর প্রার্থী ইফতু

আধুনিক সমৃদ্ধ ওয়ার্ড গড়ার স্বপ্ন দেখেন কাউন্সিলর প্রার্থী ইফতু

ময়মনসিংহ প্রতিনিধিঃ
আসন্ন ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচন-২০২৪ ময়মনসিংহ সিটির ২১নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ট্রাক্টর প্রতীক নিয়ে বাড়ী-বাড়ী গিয়ে ওয়ার্ডবাসীর ভোট, দোয়া ও সহযোগীতা চেয়ে বেড়াচ্ছেন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ইশতিয়াক হোসেন ইফতু।

একটি সুখি সুন্দর দেশ ও সমাজ নির্মাণে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। সে উন্নয়নের সূচনায় তিনি ভূমিকা রাখতে সিটি নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রতিদন্দ্বিতা করছেন ইফতু । ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডকে একটি আধুনিক সমৃদ্ধ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে সুযোগ চান তিনি। তাই আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ট্টাক্টর প্রতীকে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি তিনি আহ্বান জানান।

২১নং ওয়ার্ডের একজন বলেন, ইফতু ভাই খুবই আন্তরিক একজন মানুষ। সব সময় মানুষকে সহযোগিতা করেন। ওনার কাছে সাহায্য চেয়ে কেউ খালি হাতে নিরাশ হয়ে ফেরেনি। আমাদের খেলাধুলায় বিভিন্ন উপকরণ দিয়ে তিনি নিয়মিত সহযোগিতা করে আসছেন। কাউন্সিলর হিসেবে তিনি একজন যোগ্য ব্যক্তি।

ইশতিয়াক হোসেন ইফতু বলেন, আমি ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক হিসবে দায়িত্ব পালন করছি। ছাত্রজীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বাস্তবায়নে ছাত্রলীগের নেতৃত্বেের মাধ্যমে রাজপথে শ্রম দিয়েছি। মানুষের বিপদে আপদে পাশে থেকেছি। আরও দায়িত্ব নিয়ে কাজ করতে চাই। তাই কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদন্দ্বিতা করছি। জনগণও আমাকে ওয়র্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায়। জণগনের দোয়া ও সমর্থন পেলে ইনআশাল্লাহ বিজয়ী হয়ে এলাকার উন্নয়নে নিজেকে আত্ননিয়োগ করতে চাই।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD