May 19, 2024, 11:31 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
ময়মনসিংহ-৬ জনপ্রিয়তায় এগিয়ে সেলিনা

ময়মনসিংহ-৬ জনপ্রিয়তায় এগিয়ে সেলিনা

ষ্টাফ রিপোর্টার
ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনে ঈগল প্রতীক নিয়ে জনপ্রিয়তায় এগিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিনা আক্তার সালমা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফুলবাড়িয়া উপজেলা নিয়ে গঠিত ময়মনসিংহ-৬ আসনে আরো একাধিক প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভোট যুদ্ধে অংশ নিয়েছেন।

তারা হলেন আওয়ামী লীগের বর্তমান সাংসদ এডভোকেট মোসলেম উদ্দিন (নৌকা), জাতীয় পার্টির মাহফিজুর রহমান বাবুল (লাঙ্গল),জাতীয় পার্টির স্বতন্ত্র ডাঃ কে আর ইসলাম (কেটলি), আওয়ামী লীগের স্বতন্ত্র সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক সরকার (ট্রাক) সহ আরো একাধিক প্রার্থী।

রবিবার (৩১ডিসেম্বর) সরেজমিনে তৃণমূলের একাধিক নেতা ও ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, ভোটের যুদ্ধে জনপ্রিয়তার দৌড়ে এগিয়ে রয়েছেন সেলিনা বেগম সালমা। করোনাকালীন সময়ে নিজ অর্থায়নে মানুষকে সহায়তা দেওয়া, সব সময়ে জনগণের পাশে থেকে সহায়তা করা, এলাকার শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ, অসহায় ও দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া, কন্যাদায়গ্রস্ত বাবার মেয়ের বিয়েতে অর্থ সহায়তা দেওয়া, গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, খাবার বিতরণ, মসজিদ মাদরাসা ও এতিমখানার উন্নয়নে সহায়তা করা, মানবিক এবং সামাজিক নানা কল্যাণকর কাজের জন্য এলাকার জনগণের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন তিনি।

সাধারণ মানুষ বলছে, ২০১৪ সালে এ আসন থেকে নির্বাচিত বর্তমান সাংসদ এমপি হয়ে বর্তমান সময় পর্যন্ত দায়িত্ব পালন করছেন। এর আগেও তিনি একাধিকবার নির্বাচিত হয়েছিলেন। তবে এই এলাকার ভোটারদের ভাগ্যের পরিবর্তন করতে পারেন নি তিনি।

সেলিমা বেগম সালমা এলাকার উন্নয়নে পরীক্ষিত নেত্রী। স্বামী-স্ত্রী দুইজন মিলে মানুষের কল্যাণে কাজ করেছেন, তা অন্য কোনো এমপির দ্বারা হয়নি।
এ কারণে আমরা তাকেই নির্বাচিত করতে চাই। জনকল্যাণকর কাজের কারণে তার জনপ্রিয়তা সব প্রার্থীর শীর্ষে। আমরা আশা করছি, এ অঞ্চলের মানুষ এলাকার উন্নয়নের কথা চিন্তা করে তাকেই ঈগল প্রতীকে বিজয়ী করবেন।

জাতীয় শ্রমিকলীগ ফুলবাড়িয়া উপজেলার আহবায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল বলেন, সেলিমা বেগম সালমা এলাকায় অনেক, কলেজ, মাদারাসা, রাস্তাঘাট নির্মাণে সহযোগীতা করেছেন। বেকার যুবকদের বিভিন্ন ভাবে সহযোগীতা করায় এলাকায় কোনো চাঁদাবাজ নেই। এজন্যই আমরা তাকে ভোট দেব।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসান মাহমুদ সেলিম বলেন, এই অঞ্চলে আওয়ামী লীগকে সংঘটিত করার ক্ষেত্রে সেলিমা বেগম সালমার অবদান অনেক। তিনি বলেন, উপজেলার এমন কোনো জায়গা নেই যেখানে সেলিমা বেগম সালমার সহযোগীতার মানবিক হাতের ছোঁয়া লাগেনি। সর্বোপরি এলাকার মানুষ তাকে ভালোবাসে।
সব মিলিয়ে মানুষ তাকেই ভোট দেবে।

এদিকে,স্বতন্ত্র প্রার্থী সেলিমা বেগম সালমা প্রতিদিন সকাল থেকে রাত অবধি যাচ্ছেন মানুষের কাছে। ভোটারদের উদ্দেশে নানান প্রতিশ্রুতিসহ বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরছেন।

বিভিন্ন পাড়া-মহল্লায় পায়ে হেঁটে জনসংযোগ করার সময় বাড়ির নারী ভোটারসহ শিশুদের পরম মমতায় মাথায়-গালে হাত দিয়ে আদরের পরশ বুলিয়ে বুকে টেনে নিয়ে নিজের নির্বাচনী প্রতীক ঈগল মার্কায় ভোট চাইছেন।

স্বতন্ত্র প্রার্থী সেলিমা বেগম সালমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগি হতে চাই। ময়মনসিংহ-৬ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করে আজীবন শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনকে আওয়ামী লীগের ঘাটি হিসেবে তৈরি করতে কাজ করে যাচ্ছি।

সেলিমা বেগম সালমা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের উন্নয়ন হচ্ছে। তাই আসন্ন নির্বাচনে শেখ হাসিনা স্বতন্ত্র প্রার্থীদের উম্মুক্ত করেছেন। জনগণের মনোনীত প্রার্থী হিসাবে ঈগল প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD