May 19, 2024, 2:12 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
বরগুনার তালতলীতে বিয়ের দাবিতে প্রাইভেট শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন

বরগুনার তালতলীতে বিয়ের দাবিতে প্রাইভেট শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন

মংচিন থান তালতলী প্রতিনিধি।।
বরগুনার তালতলীতে বিয়ের দাবিতে আল মামুন নামের এক প্রাইভেট শিক্ষকের বাড়িতে গিয়ে অনশন করছেন তারই এক ছাত্রী (১৮)। শিক্ষকের বিরুদ্ধে প্রেমের সম্পর্ক করে শারীরিক সম্পর্ক করার অভিযোগ করেন ওই ছাত্রী।
সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১০টা থেকে ওই প্রাইভেট শিক্ষকের বাড়ি গিয়ে অনশন শুরু করেন তার ছাত্রী। প্রাইভেট শিক্ষক আল মামুন উপজেলার তালকুদার পাড়া এলাকার আমির হোসেনের ছেলে।

অনশনরতের সঙ্গে কথা বলে জানা গেছে, ৬ বছর আগে আল-মামুনের কাছে প্রাইভেট পড়ার সময় দুজনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কও করেন শিক্ষক। বিয়ের কথা বললে টালবাহানা শুরু করেন আল মামুন। আল মামুনকে বিয়ে না করলে ‘নিজেকে শেষ করে ফেলার’ হুমকি দেন তিনি।

তিনি আরও বলেন, আল মামুন আমাকে বিয়ে না করে অন্য মেয়েকে আজ বিয়ে করার কথা রয়েছে। এজন্য আমি তার বাড়িতে এসে অনশন করছি। আমাকে রেখে অন্য মেয়েকে বিয়ে করতে দেব না। আমাকে মামুন বিয়ে না করলে আমি বিষ খেয়ে মরব।

আল মামুনের সাথে যোগাযোগ না হলেও তার বাবা আমির হোসেন বলেন, ওই মেয়ে আমাদের বাড়ি এসেছে। তাদের প্রেমের সম্পর্কের কথা আমরা জানি না। আমার ছেলেকে বিয়ের জন্য মেয়ে দেখতে গেছিলাম। তিনি আরও বলেন, ওই মেয়ের পরিবার ডেকে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেব।

মংচিন থান
তালতলী প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD