May 19, 2024, 10:41 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
মোহিত উর শান্ত নৌকার মনোনয়ন পাওয়ায় ময়মনসিংহ-৪ আসনে জনসাধারণের উচ্ছ্বাস

মোহিত উর শান্ত নৌকার মনোনয়ন পাওয়ায় ময়মনসিংহ-৪ আসনে জনসাধারণের উচ্ছ্বাস

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ-৪ (সদর) আসনে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা মোহিত উর রহমান শান্ত আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার খবরে বাঁধভাঙা উচ্ছ্বাস এবং উল্লাসে ফেটে পড়ে ময়মনসিংহ সদর উপজেলার দলীয় নেতাকর্মী ও জনসাধারণ।

রবিবার (২৬শে নভেম্বর) বিকেলে এ মনোনয়নের খবর পাওয়ার পরই দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ ঘর থেকে বেড়িয়ে আসে রাস্তায়। তারা সদর উপজেলার বিভিন্ন এলাকায় বাদ্যযন্ত্র নিয়ে আনন্দ মিছিল বের করে ও রঙ মেখে উল্লাসে ফেটে পড়ে। পড়ে তারা নিজেরা মিষ্টিমুখ করে। এতে দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

উপজেলার কয়েকজন জনগোষ্ঠী বলেন, শেখ হাসিনার লাইগ্গা এখন আমাগর জমি আছে, ঘর আছে। হে কতা দিয়ে কতা রাহে। বহু দিন পরে আমগর মমিসিং নৌকা মার্কা দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনারে ধন্যবাদ। শেখ হাসিনার লাইগ্গাই আমরা অহন আর ভূমিহীন নই। শেখ হাসিনা যাতে ক্ষমতাত থাহে হেইলাগ্গা আমরা নৌকায় ভোট দিবাম।

নদীভাঙন কবিলত আসমা বেগম বলেন, “আমাদের এখন আর নদীভাঙন নেই। জননেত্রী শেখ হাসিনা বদৌলতে আমাদের নদীভাঙনের হাত থেকে রক্ষা করেছেন। তার জন্যই ভাঙন কবিলত ময়মনসিংহ এখন পর্যটন এলাকা। নৌকায় ভোট দিতে পারবো তাই আমরা আনন্দিত। আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।

রিক্সাচালক করিম বলেন, শান্ত ভাইয়ের বাবা প্রিন্সিপাল মতিউর রহমান স্যার এমপি আছিন বালা
এলাকায় অনেক উন্নয়ন করছে। এখন আমরা ভাল আছিলাম, সরকারি বিভিন্ন সুবিধা পাইছিলাম। প্রধানমন্ত্রী তার ছেলেকে আওয়ামী লীগের নমিনেশন দিছে। আমরা চাই শান্ত ভাই এমপি হউক।

সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ বলেন, আমাদের সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান স্যার এমপি ও মন্ত্রী হয়ে যে উন্নয়ন করেছেন গত ৪০ বছরেও তা হয়নি। তার কারণে ময়মনসিংহের পাড়া গায়ে মেডিকেল হাসপাতালে হয়েছে,মডেল মসজিদ হয়েছে । এছাড়াও ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছেন তিনি। তারই সুযোগ্য সন্তান ময়মনসিংহের সুর্য সন্তান মোহিত উর রহমান শান্ত ভাইকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ।”

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD