May 19, 2024, 3:37 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
তারাগঞ্জে প্রিমিয়ার সিমেন্টের নির্মাণ বন্ধু মিলনমেলা

তারাগঞ্জে প্রিমিয়ার সিমেন্টের নির্মাণ বন্ধু মিলনমেলা

খলিলুর রহমান নিজস্ব প্রতিনিধিঃ

রংপুরের তারাগঞ্জে প্রিমিয়ার সিমেন্ট মিলস পিএলসির আয়োজনে নির্মাণ শ্রমিকদের নিয়ে কাছের মানুষ নির্মাণ বন্ধু মিলনমেলার আয়োজন করা হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) তারাগঞ্জ উপজেলার নুর কমিউনিটি সেন্টারে এ মেলার আয়োজন করা হয়।

প্রিমিয়ার সিমেন্ট তারাগঞ্জ উপজেলা শাখার ডিলার মেসার্স জহুরুল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ জহুরুল হক সাজুর সভাপতিত্বে ও রংপুর ডিভিশনের ক্লাস্টার ইঞ্জিনিয়ার রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রিমিয়ার সিমেন্ট রংপুর জোন ম্যানেজার নবদ্বীপ চন্দ্র বর্মন । বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রিমিয়ার রংপুর জেলা এরিয়া ইনচার্জ আল ফারুক, মার্কেটিং এবং সেলস এর জুনিয়র এক্সিকিউটিভ আরিফুল ইসলাম প্রমুখ ।

মেসার্স জহুরুল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ জহুরুল হক সাজু বলেন, আমি আমার নির্মাণ শ্রমিক ভাইদের সর্বদাই নিবেদিত ভাবে সাহায্য করে আসছি । তাদের যেকোন সমস্যায় এগিয়ে যাই। আগামীতেও শ্রমিক ভাইদের জন্য যেকোন সুযোগ সুবিধা প্রদান ও প্রয়োজনে সবার আগে আমাকে পাবে।

প্রিমিয়ার সিমেন্ট রংপুর জোন ম্যানেজার নবদ্বীপ চন্দ্র বর্মন বলেন, প্রিমিয়াম সিমেন্ট বর্তমানে এখন দেশে শীর্ষে। প্রতিদিন ৫ লাখ ৩৭ হাজার ৬ শত ব্যাগ সিমেন্ট উৎপাদন করা হচ্ছে । প্রতিবছরে ৯ থেকে ১২ লক্ষ ব্যাগ প্রিমিয়ার সিমেন্ট ভারতে রপ্তানি হয়। প্রিমিয়ার সিমেন্ট উৎপন্ন হয় বিশ্বের সমাদৃত ডেনমার্কের প্রযুক্তিতে হাতের স্পর্শ ছাড়া সম্পূর্ণ সুপার প্রযুক্তির মাধ্যমে। বক্তারা আরো বলেন, এই সিমেন্ট কোম্পানী গুণগত মান নিয়ে কোনো আপোস করবেনা।

এসময় কাছের মানুষ নির্মাণ বন্ধু মিলনমেলায় অর্ধশতাধিক নির্মাণ শ্রমিক অংশ নেয়। এই মেলায় অংশগ্রহণকারী শ্রমিকদের প্রত্যেককে টিশার্ট ও গিফট দেওয়া হয় । প্রজেক্টরের মাধ্যমে নির্মাণ শ্রমিকদের দক্ষতা উন্নয়নের তথ্যবহুল ভিডিও প্রদর্শনও করা হয়েছে ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD