July 27, 2024, 3:02 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
ঢাকা-১৯ আসনে আবারও আলহাজ্ব ডাঃ এনামুর রহমান দলীয় মনোনয়নপত্র গ্রহণ করলেন

ঢাকা-১৯ আসনে আবারও আলহাজ্ব ডাঃ এনামুর রহমান দলীয় মনোনয়নপত্র গ্রহণ করলেন

হেলাল শেখঃ ঢাকা-১৯ এর দুইবারের নির্বাচিত সংসদ সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ডাঃ এনামুর রহমান আবারও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র গ্রহণ করলেন।
রবিবার (১৯ নভেম্বর ২০২৩ইং) রাজধানী ঢাকায় গিয়ে বিকেলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঢাকা-১৯ আসনের সাভার আশুলিয়ার মাটি ও গণমানুষের নেতা ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ এনামুর রহমান আবারও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র গ্রহণ করেছেন। এসময় তার সাথে ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি সাভার আশুলিয়ার তৃনমুলের মাটি ও মানুষের নেতা মাসুদ চৌধুরীসহ আওয়ামীলীগ, যুবলীগসহ দলীয় নেতা কর্মীসহ বিভিন্ন বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী, ঢাকা-১৯ আসনে দুইবার নির্বাচিত এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনাব আলহাজ্ব ডাঃ এনামুর রহমান গণমাধ্যকে বলেন, আলহামদুলিল্লাহ, সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র গ্রহণ করলাম। তিনি সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে দোয়া প্রার্থনা করেছেন। তিনি বলেন, আবারও নৌকার বিজয় হবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট চাইতে বলেছেন” এরজন্য আমি ধন্য। তিনি আরো বলেন, সকলের প্রতি আমি আহ্বান জানাচ্ছি যে, সবাই হিংসা বিবাদ ভুলে গিয়ে জাতি-ধর্ম-বর্ণনির্বিশেষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন, তিনি আরো বলেন, আমি আশাবাদী আল্লাহ চাইলে জনগণের ভোটে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD