May 19, 2024, 2:10 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ বিভাগ, জেলা ও মহানগর শাখা কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর

বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ বিভাগ, জেলা ও মহানগর শাখা কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর

আরিফ রববানী ময়মনসিংহঃ
বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ বিভাগ, জেলা ও মহানগর শাখার কমিটির আনুষ্ঠানিক ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর, ২০২৩)সন্ধ্যা ০৬.০০ঘটিকায় ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের ব্রহ্মপুত্র ভ্যালি রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা এবং কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাংবাদিক ফরিদ খান উপস্থিত থেকে ময়মনসিংহ বিভাগ, জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দের কাছে আনুষ্ঠানিকভাবে এই কমিটি ঘোষণা ও অনুমোধিত কমিটি হস্তান্তর করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয় এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সকলেই দাঁড়িয়ে ০১ মিনিট নিরবতা পালন করেন সাংবাদিক নেতৃবৃন্দরা।

ময়মনসিংহ জেলা শাখার নবনির্বাচিত সভাপতি-মোঃ খালেদ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস ক্লাব নেএকোণা জেলা কমিটির সভাপতি এবং ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি-সাংবাদিক শামীম তালুকদার। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ মহানগর কমিটির নবনির্বাচিত সভাপতি-সাংবাদিক হোসেন আলী, সিনিয়র সহ সভাপতি আরিফ রববানী, বাংলাদেশ প্রেস ক্লাব শেরপুর জেলা শাখার সভাপতি-সাংবাদিক নূর ই আলম চঞ্চল,বাংলাদেশ প্রেস ক্লাব জামালপুর জেলা কমিটির সভাপতি-সাংবাদিক জয়নাল আবেদীন আকন্দ, সাধারণ সম্পাদক-সাংবাদিক মীর জাহাঙ্গীর, বাংলাদেশ প্রেস ক্লাব কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি- সাংবাদিক প্রদীপ কুমার সরকার, নেএকোণা জেলা কমিটির সহ সভাপতি-সাংবাদিক বুলবুল আহমেদ,বাংলাদেশ প্রেস ক্লাব গৌরিপুর উপজেলা কমিটির সভাপতি- সাংবাদিক রায়হান,ঈশ্বরগঞ্জ উপজেলা কমিটির আহবায়ক-সাংবাদিক আল-আমিন, সদস্য সচিব-সাংবাদিক হুমায়ুন শ্যামগন্জ আঞ্চলিক শাখার সভাপতি সাংবাদিক রফিকুল হাছান মিথুন আজমী,সাংবাদিক সাদিয়া সুলতানাসহ আরো অনেকেই।

বাংলাদেশ প্রেস ক্লাব, ময়মনসিংহ মহানগর শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক-মোঃ আমিনূর ইসলাম রাব্বির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগ,জেলা ও মহানগর শাখার নবনির্বাচিত কমিটির সম্মানিত সকল নেতৃবৃন্দগণ।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের নিজ নিজ পরিচিতি পর্ব এবং সংগঠন সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করেন।পরে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাংবাদিক ফরিদ খান কে-ফুলেল শুভেচ্ছায় বরণ করেন বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ বিভাগ,জেলা ও মহানগর কমিটির নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক সহ নবগঠিত কমিটির সম্মানিত সকল নেতৃবৃন্দগণ।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি- সাংবাদিক ফরিদ খান বলেন-জনস্বার্থে সাংবাদিকতা, সাংবাদিকতায় নিরাপত্তা এই শ্লোগান নিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত রেজিস্ট্রেশন কৃত সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্য -মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্তরের সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ করে সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠায় জাগিয়ে তুলার দৃঢ় প্রত্যয়ে সারা বাংলাদেশ ব্যাপী বাংলাদেশ প্রেসক্লাবের ৭০০ এরও বেশি শাখা রয়েছে।

সংগঠনকে আরও সমৃদ্ধশালী করার লক্ষ্যে ময়মনসিংহ বিভাগের সভাপতি হিসেবে সাংবাদিক শামীম তালুকদার ও সাধারণ সম্পাদক হিসেবে সাংবাদিক খালেদ হাসান এর নাম, জেলা কমিটির সভাপতি হিসেবে সাংবাদিক খালেদ হাসান ও সাধারণ সম্পাদক হিসেবে সাংবাদিক সজীব রাজ বিপিন এর নাম ও মহানগর শাখার সভাপতি হিসেবে সাংবাদিক হোসেন আলী, সিনিয়র সহ সভাপতি আরিফ রববানী ও সাধারণ সম্পাদক হিসেবে সাংবাদিক আমিনূর ইসলাম রাব্বি এর নাম সহ নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন,সেই সাথে যেখানে কমিটি নেই সেখানে সংগঠন এর কমিটি গঠন প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি উপস্থিত সকলকে অবগত করেন।
এসময় তিনি উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন- সমাজে ন্যায় প্রতিষ্ঠা করার লক্ষ্যে সততা, আদর্শ ও একতাবদ্ধ হয়ে সকলে মনোযোগ দিয়ে একসাথে কাজ করে যেতে হবে,তবেই বাংলাদেশ প্রেস ক্লাব সংগঠনটি আরো সমৃদ্ধশালী হয়ে উঠবে এবং সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এছাড়াও সাংগঠনিক কার্যক্রম ত্বরান্বিত করার লক্ষ্যে সকলের উদ্দেশ্যে তিনি বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি-সাংবাদিক খালেদ হাসান কে মনোনীত করে তার নাম ঘোষণা করেন এবং সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তিনি তার মূল্যবান বক্তব্য শেষ করেন। পরে অনুষ্ঠানের সভাপতি- সাংবাদিক খালেদ হাসান এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে আয়োজিত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠান শেষে বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ জেলা কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক-সজীব রাজ বিপিন এর বাসায় তাহার অসুস্থ “মা” কে সকলে দেখতে যান এবং উনার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD