May 19, 2024, 12:03 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
ঈশ্বরগঞ্জে পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে চান জাপা নেতা সেলিম

ঈশ্বরগঞ্জে পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে চান জাপা নেতা সেলিম

নিজস্ব প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসন এলাকার উন্নয়নের মাধ্যমে পল্লীবন্ধুর আদর্শ বাস্তবায়নে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে জয়ী হওয়ার পর ঈশ্বরগঞ্জবাসীর সুখে-দুঃখে পাশে থাকার ঘোষণা দিয়েছেন বিশিষ্ঠ ঠিকাদার জাপার সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ, পল্লীমাতা বেগম রওশন এরশাদ ও পুত্র সাদ এরশাদ এর মুক্তি আন্দোলনে রাজপথের প্রতিটি সংগ্রাম, আন্দোলনে তৎকালীন বিরোধী দলের নির্মম নির্যাতনের স্বীকার নির্যাতিত রাজনীতিবিদ, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির বিশ্বস্ত আস্থাভাজন মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম। সে লক্ষে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তার নিজ এলাকা ময়মনসিংহ -৮ আসনে ব্যাপক নির্বাচনী প্রচারণা ও সাংগঠনিক কার্যক্রম বেগবান করতে দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি।

একই সাথে পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ার লক্ষ বাস্তবায়নে ময়মনসিংহ মহানগরসহ জাপার প্রতিটি কমিটির নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে দল কে সুসংগঠিত করতেও কাজ করে যাচ্ছেন আবদুল আউয়াল সেলিম।

ময়মনসিংহ -৮ (ঈশ্বরগঞ্জ ) এলাকা ঘুরে জানা যায়, এই আসনে জাতীয় পার্টির কার্যক্রম জোরদার ও গতিশীল করতে আব্দুল আউয়াল সেলিম এর বিকল্প নেই। এই নেতার বাহিরে অন্য কোন নেতাকে লাঙ্গলের কান্ডারী হিসেবে দেখতে চায় না স্থানীয় নেতাকর্মীরা। একজন সৎ,দক্ষ,পরিশ্রমী মেধাবী জনবান্ধব নেতা হিসাবে ঈশ্বরগঞ্জের আসনটি জাপার দখলে রাখতে জনপ্রিয় এই নেতার জনপ্রিয়তাকেই ভরসা করছেন তৃর্ণমুলের নেতাকর্মীসহ উপজেলার সর্বস্তরের ভোটাররা।

ঈশ্বরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা বলছেন, এই উপজেলায় জাতীয় পার্টি কে এক নতুন মেরুকরণ করে বীজ রোপন করতে এই নেতার রাজনৈতিক কর্মদক্ষতার আলোকে, জাতীয় পার্টির রাজপথের কর্মী,রওশন এরশাদের অন্যতম সিপাহসালা আব্দুল আউয়াল সেলিম এক দক্ষ কারিগর। কেন্দ্রীয় রাজনীতি থেকে দিক নির্দেশনার মাধ্যমে ময়মনসিংহসহ ঈশ্বরগঞ্জের জাতীয় পার্টি কে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করে চলছেন এই নেতা, যার ফলশ্রুতিতে এখন পর্যন্ত চাঙ্গা রয়েছে জাতীয় পার্টির প্রতিটি উপজেলা কমিটি। সুতরাং এবার এ আসনে আব্দুল আউয়াল সেলিম কে মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে জয় নিয়ে আসনটি জাতীয় পার্টিকে উপহার দিতে পারবে বলে স্থানীয় নেতাকর্মীরা মত পোষণ করেছেন।

সম্প্রতি, জাতীয় পার্টির প্রধানপৃষ্টপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি প্রধানমন্ত্রীর সঙ্গে একান্ত বৈঠকে আগামী নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের তালিকা হস্তান্তর করেছেন বলে সুত্র জানিয়েছে। সেই তালিকায় ও দলের চেয়ারম্যানের অগ্রিম মনোনয়নের তালিকায় নতুন করে ময়মনসিংহের তৃণমূলের পরিক্ষীত নেতা আব্দুল আউয়াল সেলিমকে ঈশ্বরগঞ্জ আসনে এমপি হিসাবে দেখতে চান স্থানীয় নেতাকর্মীরা।

সুত্রটি আরো জানিয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানপৃষ্টপোষক (দেবর-ভাবী) দুজনেরই গুডবুকে ময়মনসিংহ -৮ (ঈশ্বরগঞ্জ) আসনে রয়েছেন আবদুল আউয়াল সেলিম । এমন সংবাদে জাতীয় পার্টির স্থানীয় ও তৃণমূল নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে। সর্বশেষ ফাইনাল তালিকায় যেন আব্দুল আউয়াল সেলিম এর নাম যুক্ত থাকে সেই আশাবাদ ব্যক্ত করছেন দলীয় নেতাকর্মীরা।

আব্দুল আউয়াল সেলিম বলেন, এমপি হতে নয়, জাতীয় পার্টি করি, তাই পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে চাই। পল্লীবন্ধু আমাদের আদর্শ। আমি হলফ করে বলতে পারি জাতি পল্লীবন্ধুর মত এমন সহজ সরল উদার মনের নেতা আর পাবেন না।

তিনি আরও বলেন, ময়মনসিংহ -৮(ঈশ্বরগঞ্জ) এলাকার জাতীয় পার্টির নেতাকর্মীরা আমাকে এবার এ আসনে দেখতে চান। এ চাওয়া আমার একার না, এ চাওয়া ঈশ্বরগঞ্জ বাসীর।

জাতীয় পার্টির এই নেতা বলেন, পার্টির হাইকমান্ড যদি আমাকে এ আসনে মনোনীত করেন ঈশ্বরগঞ্জ বাসীকে সাথে নিয়ে আমি জাতীয় পার্টিকে এ আসন উপহার দিতে চাই।সেই সাথে পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। সব শেষ দল যে সিদ্ধান্ত নিবেন এবং যাকে যোগ্য মনে করবেন তাকেই দিবেন সেটা মেনে নিয়েই লাঙ্গলের জয়ের লক্ষ্যে কাজ করে যাবো।

তিনি বলেন, ‘মানুষ আমাকে ভালোভাবে নিয়েছে, তারা আমাকে বিশ্বাস করেছে। আশা করছি এই বিশ্বাসের প্রতিফলন আমার বিজয়ের মাধ্যমে ঘটবে। আব্দুল আউয়াল সেলিম জানান-আমি কাউকেই বাদ দিতে চাই না,দ্বিধাবিভক্তি চাই না, আর এটা কখনোই ভালো কাজ না। দল-মতনির্বিশেষ সাধারণ নাগরিকদের নিয়ে আমি ঈশ্বরগঞ্জের উন্নয়ন করতে চাই, তাদের সেবা দিয়ে যেতে চাই ইনশাআল্লাহ।

আব্দুল আউয়াল সেলিম পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের একজন ভক্ত ও জাতীয় পার্টির নিবেদিত প্রাণ। তিনি দলের দুঃসময়ে ছাত্ররাজনীতির মাধ্যমে রাজপথে ভূমিকা রেখেছেন।

তিনি তার নির্বাচনী এলাকা ঈশ্বরগঞ্জের সার্বিক উন্নয়নের আধুনিকতায় রূপ দিতে স্থানীয় বেকারত্ব দূর করে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে যুবসমাজ কে খেলাধুলার পরিবেশ সৃষ্টিতে মাঠ স্থাপন এবং রাস্তাঘাটের উন্নয়নসহ পুরোনো ঈদগাহ মাঠগুলোকে আধুনিকরণ করন, নিরক্ষরতা দূর করার জন্য গণশিক্ষা কার্যক্রম চালু, আধুনিক চিকিৎসা কেন্দ্র স্থাপনসহ যা যা করণীয় তাই করার পরিকল্পনা নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন।

আব্দুল আউয়াল সেলিম আরো বলেন আমি এই ময়মনসিংহের ছেলে, ঈশ্বরগঞ্জ এলাকার মানুষের আস্থা এবং সমর্থন পেয়েছি বলেই আগামী দ্বাদশ জীতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকেই নির্বাচন করবো। ময়মনসিংহ -৮ (ঈশ্বরগঞ্জ) আসনের জনগণের কাছে তিনি দোয়া, সমর্থন এবং ভালোবাসা ও সহযেগীতা প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD