July 27, 2024, 4:37 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
নেছারাবাদে ইউপি সদস্যকে মা*রধরের অভিযোগ

নেছারাবাদে ইউপি সদস্যকে মা*রধরের অভিযোগ

নেছারাবাদ উপজেলা প্রতিনিধি//

নেছারাবাদে উপজেলায় জলাবাড়ী ইউনিয়নে মো: খলিলুর রহমান নামে এক ঠিকাদারের ইন্ধনে তার ছেলে রোজিন এর নেতৃত্বে রনি, রাকিব,রাব্বি মো: সেলিম হোসেন নামে ইউপি সদস্যকে পিটানোর অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যার পরে শান্তিরহাট বাজারে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সেলিম হোসেন বাদী হয়ে নেছারাবাদ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ইউপি সদস্য সেলিম হোসেন জলাবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য। মারধরে আঘাতপ্রাপ্ত সেলিম হোসেন এ রিপোর্ট লেখা পূর্বপর্যন্ত নেছারাবাদ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন।

ইউপি সদস্য সেলিমের অভিযোগ, তিনি সোমবার সন্ধ্যার পরে বাজারের নিজ কার্যালয়ে বসা ছিলেন। এসময় রোজিন এর নেতৃত্বে রনি, রাকিব,রাব্বি এসে অতর্কিতভাবে তার উপর ঝাপিয়ে পড়ে মারতে থাকে। একপর্যায়ে তাকে কার্যালয় থেকে টেনে হিচড়ে বের করে রাস্তায় বসে বেদম মারধর করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে নেছারাবাদ হাসপাতালে ভর্তি করেন। সেলিমের অভিযোগ আক্রমনকারিরা সবাই খলিলুর রহমানের পালিত সন্ত্রাসী। তবে কি কারনে তাকে মারধর করা হয়েছে তা জানেননা ইউপি সদস্য সেলিম।

অভিযুক্ত খলিলুর রহমান বলেন,আমি ঘটনা স্থলে ছিলাম না। পিরোজপুর জেলা পরিষদ থেকে গ্রামের প্লেন মসজিদের উন্নয়নের জন্য পঞ্চাশ হাজার টাকা বরাদ্দ আসছিল। সেই টাকা মেম্বরের কাছে ছিলো চাইতে গেলে সেলিম মেম্বার টালবাহানা করছিলো। একপর্যায়ে ওই টাকা থেকে ত্রিশ হাজার টাকা মসজিদে দিয়েছে। বাকি টাকা কোনভাবে দিতে রাজি হয়নি। তারই ধারাবাহিকতায় এলাকার লোকজন মসজিদের পাওনা টাকা সেলিমের কাছে চাইতে গিয়েছিল। এতে একটু হাতাহাতি হয়েছে। তবে সেলিমের অভিযোগ মিথ্যা।

নেছরাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) মো: গোলাম সরোয়ার জানান, এ ঘটনায় ইউপি সদস্য সেলিম হোসেন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হচ্ছে।

আনোয়ার হোসেন
নেছারাবাদ,পিরোজপুর

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD