May 19, 2024, 1:26 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
গাইবান্ধার সুন্দরগঞ্জে হাত-পায়ের রগ*কে*টে যুবলীগ নেতাকে হ*ত্যা

গাইবান্ধার সুন্দরগঞ্জে হাত-পায়ের রগ*কে*টে যুবলীগ নেতাকে হ*ত্যা

গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের পৈশাচিক হামলায় জাহিদুল ইসলাম (৪২) নামে এক যুবলীগ নেতার নিহতের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় সুন্দরগঞ্জ উপজেলায় থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে । রবিবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবলীগ নেতা মারা যান। নিহত জাহিদুল ইসলাম উপজেলার সোনারায় ইউনিয়ন যুবলীগের সভাপতি ও পশ্চিম বৈদ্যনাথ গ্রামের আবুল হোসেন মেম্বারের ছেলে। থানা পুলিশ ও স্থানীয়দের নিকট থেকে জানা যায় , আনুমানিক রাত ১১ ঘটিকার পরে জাহিদুল ইসলাম ও কবির মিয়া মোটরসাইকেল যোগে বামনডাঙ্গা থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কের শাখা চেয়ারম্যান মারা ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছা মাত্র আড়িপেতে থাকা বেশ কিছু দুর্বিৃত্ত সন্ত্রাসী রাস্তার উপরে রশি টেনে মোটরসাইকেলের গতিরোধ করে নৃশংস হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে জাহিদুলের হাত ও পায়ের রগ কেটে দেয়াসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। পাশাপাশি লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয় তার সঙ্গী কবিরকেও। পরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় জাহেদুল ও কবিরকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। যুবলীগ নেতা জাহিদুল ইসলামের অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করেন। কিন্তু প্রচুর রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত হয়।

উপজেলা যুবলীগ সভাপতি মিজানুর রহমান লিটুর সাথে কথা হলে তিনি বলেন, সোনারায় ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম জামাত-বিএনপির সন্ত্রাসীদের পরিকল্পিত হামলায় আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাচ্ছি।

এবিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু জানান, পরিকল্পিতভাবে জামায়াত শিবিরের সন্ত্রাসীরা জাহিদুল ইসলামের উপর হামলা চালিয়ে নৃশংসভাবে হত্যা করেছে। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) মিলন কুমার চ্যাটার্জীর সাথে কথা হলে তিনি জানান, এঘটনায় তদন্তের জন্য ৪ জনকে আটক করা হয়েছে । সেই সাথে মামলার প্রস্তুতিও চলছে। অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD