May 19, 2024, 2:47 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
বরগুনার তালতলীতে সন্ত্রাসী কায়দায় দোকানঘর ভাং*চুর ও মালামাল লু*টপাটের অভিযোগ

বরগুনার তালতলীতে সন্ত্রাসী কায়দায় দোকানঘর ভাং*চুর ও মালামাল লু*টপাটের অভিযোগ

মংচিন থান বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার তালতলীতে সন্ত্রাসী কায়দায় একটি মুদির দোকানঘর ভাংচুর ও মালামাল লুটপাটের অভিযোগ উঠেছে প্রভাবশালী মোশাররফ ও তার সন্তানদের বিরুদ্ধে। ঘটনানাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের জয়ালভাঙা গ্রামে।

মোশাররফ হাওলাদারের নির্দেশে জোর পূর্বক ভাবে ঐ অসহায় ছবির হাওলাদারের মুদির দোকানঘর ভাংচুর ও লুটপাট করা হয় বলে জানান স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী কবির জানান, মোশাররফ এর নির্দেশে তার পুত্র রুবেল, রিয়াজ, সাইদুল, সাদেক, ছগিরের বোন তাজেনূর সহ আরো অনেকে সোমবার রাত ৮টার দিকে দেশীয় অস্ত্রসহকারে জোর পূর্বক ভাবে দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়।

ভুক্তভোগী পরিবার মৃতঃ ইসকান্দার হালদারের পুত্র ছগির হাওলাদার অভিযোগ করে বলেন,দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনায় তার নগদ ৮০হাজার টাকাসহ আরো লক্ষাধিক টাকার মালামাল সন্ত্রাসীরা লুট করে নিয়ে যায়। এ সময় লুটপটে বাধা দেওয়া আমার স্ত্রীর কানের স্বর্ণের দুল নিয়ে যায় বলে তিনি এ প্রতিবেদককে জানান।

ছগির আরও অভিযোগ করে আরো বলেন,
আমার বোন তাজেনূর কয়েক বছর আগে
জমি ক্রয় করার জন্য কিছু টাকা বায়না করে রাখে।এরপর জমির দলিল নেয়না টাকা ও দেয়না। আমি বোনের কাছে জমির টাকা চাওয়ায়
এ নিয়ে আমাদের কথার কাটাকাটি হয়। এমন সময়ে আমার অন্য বোনের স্বামী মোশাররফ তার ছেলেদের দিয়ে আমার উপর হামলা করে দোকানে ভাঙচুর লুটপাট চালায় । এ সময় আমাকে সুপারি কাটার দিয়ে আঘাত করতে গেলে সেই আঘাত আমার বোন তাজেনূরের কপালে লেগে রক্তাক্ত জখম হয়। আমি মোশারফ ও তার সন্তানদের বিচার চাই।

এবিষয়ে অভিযোগ অস্বীকার করে মোশারফ হাওলাদার বলেন, ছগিরের দোকানে কোন হামলা হয়নি। ছবির উল্টো তার দোকান ভাঙচুর করেছে। এবং তাজেনূরকে(শর্তা) সুপরি কাটার দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দিয়েছে।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম খান বলেন,এই বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।

মংচিন থান
বরগুন প্রতিনিধি

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD