May 19, 2024, 2:51 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
ফুলবাড়িয়ায় আ”লীগ নেত্রী সালমার নেতৃত্বে মুক্তিযোদ্ধা হ*ত্যা দিবস’ পালন

ফুলবাড়িয়ায় আ”লীগ নেত্রী সালমার নেতৃত্বে মুক্তিযোদ্ধা হ*ত্যা দিবস’ পালন

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, আওয়ামী লীগ নেত্রী সেলিমা বেগম সালমার নেতৃত্বে ৭ নভেম্বরের ঘটনাবহুল দিন মুক্তিযোদ্ধা হত্যা দিবস’ হিসেবে পালন করেছে উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দিবসটি শ্রদ্ধাভরে স্মরণ করতে মঙ্গলবার (৭নভেম্বর) বাদ আছর উপজেলার ফুলবাড়িয়া বাজার বটতলা এলাকায় অবস্থিত দলীয় কার্যালয়ে কোরআন খতম,দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, আওয়ামী লীগ নেত্রী সেলিমা বেগম সালমা। এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে সকলের দোয়া ও সহযোগীতা প্রত্যাশা করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ ফুলবাড়িয়া উপজেলার আহবায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, স্বেচ্ছাসেবক লীগের
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসান মাহমুদ সেলিম,সদস্য ইব্রাহিম খলিল,পৌর যুবলীগের সহ-সভাপতি মিজান মুন্সী, ফুলবাড়ীয়া কলেজ ছাত্রলীগের সভাপতি আবুল হাসনাত জনি, উপজেলা মহিলা নেত্রী সাজেদা খাতুন প্রমুখ। দোয়া পরিচালনা করেন- চান্দের বাজার দাওদিয়া এতিমখানা ও মাদ্রাসার মোহতামিম হাফেজ মোহ উসমান গণী। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হওয়ার পর রাজনৈতিক উত্থান-পতনের ঘটনা ঘটে। বিএনপি ৭ নভেম্বরকে ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ হিসেবে পালন করে আসছে। তবে এ দিনটিকে জাসদ ‘সিপাহী-জনতার অভ্যুত্থান দিবস’ হিসেবে পালন করে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD