July 27, 2024, 12:38 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
১ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে কাঁচা বাজার সেড এর শুভ উদ্বোধনে-এমপি আফতাব

১ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে কাঁচা বাজার সেড এর শুভ উদ্বোধনে-এমপি আফতাব

মোঃ হামিদার রহমান নীলফামারীঃ
নীলফামারীর ডিমলা উপজেলার শহর নন মিউনিসিপ্যাল মাস্টার প্লান প্রনয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প (UTMIDP) এর আওতায় ডিমলা কাঁচা বাজারের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার ৬ নভেম্বর বেলা ১১ টায় সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন কাঁচা বাজার এর নতুন সেড পরিদর্শন করে ফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করা হয়।
ডিমলা ৩নং সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (LGED) ডিমলা বাস্তবায়নে, ডিমলা সদর ইউপি মাঠ প্রঙ্গনে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এ এইচ এম ফিরোজ সরকার এর সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , নীলফামারী -১ ডোমার-ডিমলা, আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নীলফামারী নির্বাহী প্রকৌশলী ফিরোজ হাসান, ,উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-ই- আলম সিদ্দিকী, উপজেলা ভূমি কর্মকর্তা ফারজানা আক্তার, , উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, ডিমলা উপজেলা প্রকৌশলী শফিউল আলম, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও নীলফামারী জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, ডিমলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু উত্তম কুমার রায়, দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক লেলিন হোসেন সহ দোকান মালিক সমিতির সকলেই উপস্থিত ছিলেন।
উল্লেখ্য – ডিমলা কাঁচা বাজার এর ফিস সেড ২টি, মিড সেড ২টি, ওপেন সেড ২টি ও ৫টি মাল্টি পিপলস সেড ও ৩টি অত্যাধুনিক ওয়াস ব্লক এর মোট ব্যয় ১ কোটি ৪০ লাখ টাকা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD