May 19, 2024, 1:44 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
দেশে গনতন্ত্র আছে বলেই,শেখ হাসিনা ক্রীড়া বিকাশে কাজ করছেনঃ সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা

দেশে গনতন্ত্র আছে বলেই,শেখ হাসিনা ক্রীড়া বিকাশে কাজ করছেনঃ সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা

রিপন ওঝা, মহালছড়ি

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক অর্থে বাস্তবায়নে আজ ৫নভেম্বর সোমবার ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’ নির্মাণ কাজের খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

উদ্বোধক বলেন দেশে গনতন্ত্র আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে। দেশে গনতন্ত্র আছে বলেই পদ্মাসেতু নির্মাণ হচ্ছে,দক্ষিণাঞ্চলে ট্রেন যাচ্ছে, দেশে গনতন্ত্র আছে বলেই প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মিত হচ্ছে, প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মিত হচ্ছে, শেখ হাসিনার নেতৃত্বে গতিশীলভাবে উন্নয়ন তরান্বিত হচ্ছে, আর বিরোধী দল রাজপথে নেমে অবরোধ বা হরতালের নামে অগ্নিসন্ত্রাস জ্বালাও পোড়াও করে দেশ ধ্বংস করছে।স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার সুফল জনগণের ঘরে পৌঁছে দিচ্ছেন। পদ্মা সেতু নির্মাণ হয়েছে। মেট্রোরেল, কর্ণফুলী ট্যানেল, মাথাপিছু আয়, ঘরে ঘরে বিদ্যুৎসহ সার্বিক উন্নয়নের মাধ্যমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের আগেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে।

প্রসঙ্গত যে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক প্রস্তাবিত দেশের ১৮৬টি উপজেলায় ১৬শ’ কোটি টাকা ব্যয়ে ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’ নির্মাণ প্রকল্প গ্রহণ করা হয়। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার ৫ কোটি টাকা ব্যয়ে এ মিনি স্টেডিয়ামটি নির্মাণ করছেন ঠিকাদারী প্রতিষ্ঠান এস অনন্ত বিকাশ ত্রিপুরা। মিনি স্টেডিয়ামের পশ্চিম রাস্তার পাশে তিনতলা প্যাভিলিয়নসহ অফিস কক্ষ এবং দক্ষিণে ও পূর্বে দুটি গ্যালারি নির্মাণ করা হচ্ছে।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ রইজ উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট আশুতোষ চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা পারভীন খানম, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভূমি কমিশনার মোঃ আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মোঃ নুরুল আজম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, জেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ কে এম ইসমাইল হোসেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুব মহিলা লীগ সভাপতি সুইনাচিং চৌধুরী, ঠিকাদার মোঃ এরশাদ হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান, উপজেলা আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনসহ সকল ইউনিয়ন হতে আগত নেতৃবৃন্দর উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD