July 27, 2024, 3:31 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
আ’লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ থাকবে- এমপি শিবলী সাদিক

আ’লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ থাকবে- এমপি শিবলী সাদিক

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি বলেছেন, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবে, ততদিন এদেশের মানুষ নিরাপদে থাকবে। আ’লীগ ক্ষমতায় না থাকলে, বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এজন্য সব ষড়যন্ত্র মোকাবিলা করে মুক্তিযুদ্ধের চেতনার সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শনিবার সকাল ১১টায় কাটলা ডিগ্রি কলেজ মাঠে ইউনিয়ন আ’লীগের আয়োজনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সংগঠনকে গতিশীল করার লক্ষে কর্মী সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন কাটলা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান ইউনুছ আলী মন্ডল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। দেশের উন্নয়ন রুদ্ধ করতে ষড়যন্ত্র হচ্ছে। বিএনপি রাজনৈতিক দেউলিয়া হয়ে চলন্ত বাসে জলন্ত আগুনে জীবন্ত ও ঘুমন্ত নারী ও শিশুসহ বহু মানুষকে হত্যা করেছে। আগামী নির্বাচন সামনে রেখে তারা হত্যা ও ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। এই বিএনপি-জামাত ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।

তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেন্টার কমিটিকে পাঁচ ভাগে বিভক্ত হয়ে দায়িত্ব পালন করতে নির্দেশনা দেন এবং দলের সকল নেতাকর্মীদের ভোটারদের সু-সংগঠিত করে নিরাপদে ভোট কেন্দ্রে এনে ভোট প্রদানে উৎসাহিত করার আহবান জানান।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, রহমত আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, যুবলীগ সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, ইউপি চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহান, সাবেক ছাত্রনেতা মোয়াজ্জেম হোসেন প্রমুখ। সভা সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুরাদ ইসলাম।

এসময় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, উপজেলা ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সমর্থকসহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত করেন শৈলান হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ কামাল হোসেন।

মো. জাকিরুল ইসলাম জাকির
বিরামপুর, দিনাজপুর।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD