July 27, 2024, 1:06 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
অনলাইন ভিত্তিক সংগঠন ঝিনেদার আঞ্চলিক ভাষা ফাউন্ডেশনে’র সভা অনুষ্ঠিত শোকে স্তব্ধ শৈলকুপার কাশিনাথপুর কলেজ ছাত্র রানার পরিবারে শোকের মাতম পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত
পূজা উপলক্ষে মতবিনিময়ে এমপি আবু জাহির সম্প্রতি বিনষ্টের ষড়যন্ত্র চলছে সতর্ক থাকুন

পূজা উপলক্ষে মতবিনিময়ে এমপি আবু জাহির সম্প্রতি বিনষ্টের ষড়যন্ত্র চলছে সতর্ক থাকুন

সৈয়দ মশিউর রহমান হবিগঞ্জ।।
দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে আওয়ামী লীগ সরকার নাগরিকদের যার যার ধর্ম পালন করার অধিকার দিচ্ছে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য এডভোকেট মোহাম্মদ আবু জাহির।

২৪ অক্টোবর রাতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হবিগঞ্জ কালিবাড়িতে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর জানিয়ে সংসদ সদস্য বলেন, আমরা বিশ্বাস করি সকলকে তাদের ধর্ম পালন করার অধিকার এবং সুবিধা দেওয়া সরকারের কাজ। দুর্গাপূজা সম্পন্ন করার জন্য সরকার অনুদান দিয়েছে এবং তা মন্ডপগুলোতে পৌঁছে গেছে বলে ও জানান সংসদ সদস্য।
তিনি বলেন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হয়েছে। সকল ধর্মের মানুষের মিলিত রক্তস্রোতের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের শ্বাধীনতা। কিন্তু দেশ বিদেশ থেকে এখনও দেশের সাম্প্রতিক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা ও ষড়যন্ত্র চলছে। এ ব্যপারে সকলকে সতর্ক থাকতে হবে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ কালিবাড়ি কমিটির সভাপতি বিমল জ্যোতি চক্রবর্তী এবং পরিচালনায় ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক দেবী চন্দ্র, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, পুলিশ সুপার এস এম মুরাদ আলী, সাবেক সচিব অসক মোদক রায়,জেলা হিন্দু খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক পূর্ণবত চৌধুরী বিভু,পূজা উদযাপন পরিষদের সভাপতি নলীনী কান্ত রায় নিরু, কালিবাড়ি কমিটির সাধারণ সম্পাদক এিলোক কান্তি চৌধুরী বিজন প্রমূখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD