July 27, 2024, 12:31 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান : ত্রিশালে মেয়র আনিছ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান : ত্রিশালে মেয়র আনিছ

আরিফ রববানী ময়মনসিংহঃ
১৫২ ময়মনসিংহ -৭ ত্রিশাল আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সময়ের সবচেয়ে জনপ্রিয় নেতা ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সদস্য প্রয়াত বীরমুক্তিযোদ্ধা মরহুম আবুল হোসেন চেয়ারম্যানের সুযোগ্য সন্তান ত্রিশাল পৌরসভা হতে তিন বারের নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ বলেছেন, বাংলাদেশে সকল ধর্ম ও বর্ণের মানুষের অধিকার সমান। জাতির পিতা আমাদের একটি ধর্মনিরপেক্ষ দেশ উপহার দিয়েছিলেন, তাই সকল ধর্মের মানুষ সমান সুযোগ সুবিধা ভোগ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকলের জন্য সমান সুবিধা নিশ্চিত করছে, তাই সকলে সমানভাবে উন্নতি করছে।

শনিবার বিকেলে ত্রিশাল উপজেলার ৪ নং কানিহারী ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি সনাতন ধর্মাবলম্বীদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন। এর আগে বিকাল ৩টায় পৌরসভা কার্যালয় হতে বিশাল একটি মটর সাইকেল বহর নিয়ে ময়মনসিংহ-৭ ত্রিশাল আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশায় বইলর কাঁঠাল ইউনিয়নে জনসংযোগ করেন ও পুজা মণ্ডপ পরিদর্শন করেন ত্রিশাল পৌরসভার সফল ও জনপ্রিয় মেয়র আলহাজ্জ্ব এবি এম আনিছুজ্জামান (আনিছ)

এসময় উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে মেয়র বলেন, সরকার আপনাদের সন্তানদের জন্য বিশেষ সুযোগ-সুবিধা দিচ্ছে। তাদের নিয়মিতভাবে প্রয়োজনীয় শিক্ষা উপকরণ সরবরাহ করা হচ্ছে। যেকোনো প্রয়োজনে সরকার আপনাদের অন্যান্য প্রয়োজনীয় সহায়তা দেবে।

বিভিন্ন পূজা মন্ডপে মেয়র আনিছুজ্জামান তাঁর বক্তব্যে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনসমক্ষে তুলে ধরে বলেছেন, বর্তমান সরকার দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড করেছে তা দেশের ইতিহাসে আর নেই। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকল ধর্মের মানুষের জান মাল নিরাপত্তায় এই নির্বাচনে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় বসিয়ে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। তিনি বলেন- আমাকে যদি দল মনোনয়ন দেয় তাহলে এমপি নির্বাচিত হতে পারলে হিন্দু সম্পদায়ের ধর্মীয় প্রতিষ্ঠান গুলো উন্নয়ন করা হবে।আপনারা যাতে আরো উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করতে পারেন সে জন্য বিশেষ ব্যবস্থা করে দিবো। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগ, উপজেলা জাতীয় শ্রমিকলীগ, সাবেক ছাত্রলীগ, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ, উপজেলা মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD