May 19, 2024, 9:43 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পদোন্নতি পেয়ে সিনিয়র সহকারী সচিব হলেন তেঁতুলিয়ার এসিল্যান্ড মাহবুবুল হাসান ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত ২১ গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন উপজেলা চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা-কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ ঝড়-বৃষ্টি আঁধার রাতে, জনগণ আছে শেখ হাসিনার সাথে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার তেঁতুলিয়ায় পুরোনো ইট দিয়ে বাজার সেড নির্মাণ নড়াইলে বিলুপ্তির পথে বাবুই পাখির বাসা সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান : ত্রিশালে মেয়র আনিছ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান : ত্রিশালে মেয়র আনিছ

আরিফ রববানী ময়মনসিংহঃ
১৫২ ময়মনসিংহ -৭ ত্রিশাল আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সময়ের সবচেয়ে জনপ্রিয় নেতা ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সদস্য প্রয়াত বীরমুক্তিযোদ্ধা মরহুম আবুল হোসেন চেয়ারম্যানের সুযোগ্য সন্তান ত্রিশাল পৌরসভা হতে তিন বারের নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ বলেছেন, বাংলাদেশে সকল ধর্ম ও বর্ণের মানুষের অধিকার সমান। জাতির পিতা আমাদের একটি ধর্মনিরপেক্ষ দেশ উপহার দিয়েছিলেন, তাই সকল ধর্মের মানুষ সমান সুযোগ সুবিধা ভোগ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকলের জন্য সমান সুবিধা নিশ্চিত করছে, তাই সকলে সমানভাবে উন্নতি করছে।

শনিবার বিকেলে ত্রিশাল উপজেলার ৪ নং কানিহারী ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি সনাতন ধর্মাবলম্বীদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন। এর আগে বিকাল ৩টায় পৌরসভা কার্যালয় হতে বিশাল একটি মটর সাইকেল বহর নিয়ে ময়মনসিংহ-৭ ত্রিশাল আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশায় বইলর কাঁঠাল ইউনিয়নে জনসংযোগ করেন ও পুজা মণ্ডপ পরিদর্শন করেন ত্রিশাল পৌরসভার সফল ও জনপ্রিয় মেয়র আলহাজ্জ্ব এবি এম আনিছুজ্জামান (আনিছ)

এসময় উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে মেয়র বলেন, সরকার আপনাদের সন্তানদের জন্য বিশেষ সুযোগ-সুবিধা দিচ্ছে। তাদের নিয়মিতভাবে প্রয়োজনীয় শিক্ষা উপকরণ সরবরাহ করা হচ্ছে। যেকোনো প্রয়োজনে সরকার আপনাদের অন্যান্য প্রয়োজনীয় সহায়তা দেবে।

বিভিন্ন পূজা মন্ডপে মেয়র আনিছুজ্জামান তাঁর বক্তব্যে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনসমক্ষে তুলে ধরে বলেছেন, বর্তমান সরকার দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড করেছে তা দেশের ইতিহাসে আর নেই। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকল ধর্মের মানুষের জান মাল নিরাপত্তায় এই নির্বাচনে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় বসিয়ে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। তিনি বলেন- আমাকে যদি দল মনোনয়ন দেয় তাহলে এমপি নির্বাচিত হতে পারলে হিন্দু সম্পদায়ের ধর্মীয় প্রতিষ্ঠান গুলো উন্নয়ন করা হবে।আপনারা যাতে আরো উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করতে পারেন সে জন্য বিশেষ ব্যবস্থা করে দিবো। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগ, উপজেলা জাতীয় শ্রমিকলীগ, সাবেক ছাত্রলীগ, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ, উপজেলা মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD