July 27, 2024, 3:28 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
ময়মনসিংহে রওশন এরশাদ এমপির পক্ষে পূজামণ্ডপ পরিদর্শন করলেন জাপা নেতৃবৃন্দ

ময়মনসিংহে রওশন এরশাদ এমপির পক্ষে পূজামণ্ডপ পরিদর্শন করলেন জাপা নেতৃবৃন্দ

ষ্টাফ রিপোর্টারঃ
জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপির পক্ষ থেকে নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদশ্রণ করেছেন মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব ও বেগম রওশন এরশাদ এমপির প্রতিনিধি সাবেক ছাত্রনেতা আবদুল আউয়াল সেলিম।

শনিবার (২১শে অক্টোবর) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর
দুর্গা বাড়ী মন্দির, যুবলিঘাট মন্দির, আঠারবাড়ী মন্দির, শ্রী শ্রী জয় কালী মাতা মন্দির (বড়কালীবাড়ী) সহ বেশ কয়েকটি মন্দিরে পুজাঁ মন্ডপ পরিদর্শনে গিয়ে তিনি পুজাঁ উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন নেতৃবৃন্দ।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপি পুজাঁ উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং নির্ভয়ে নির্ভিগ্নে শারদীয় দুর্গাোৎসব উদযাপনের আহবান জানান।

পরিদর্শন কালে আবদুল আউয়াল সেলিম বলেন, আমরা একই সঙ্গে যার যার মতো ঈদ ও পূজা পালন করে আসছি। এখানে নেই কোন ভেদাভেদ হিন্দু, মুসলমান, বৌদ্ধ ও খ্রিষ্টান পরস্পরের মাঝে মধুর সম্পর্ক। শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে দুর্গা বাড়ী মন্দীরে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত বক্তব্যে আবদুল আউয়াল সেলিম আরো বলেন “সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ”। দেবী দুর্গার বাণীকে অনুসরণ করে পৃথিবী থেকে অপশক্তি দূর হউক। আর এই শান্তির বাণী পৌছে যাবে ঘরে ঘরে পাশাপাশি পল্লীবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে বেগম রওশন এরশাদ এমপির হাতকে শক্তিশালী করার জন্য সকলের সহযোগীতা চেয়েছেন। পাশাপাশি পূজা মন্ডপ পরির্দশন কালে মন্ডপ ও আয়োজকদের শুভেচ্ছা জানান।

এসময় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোশারফ হোসেন, যুগ্ম আহবায়ক আব্বাস আলী তালুকদার, লাল মিয়া লাল্টু, মোঃ শাহজাহান,সাব্বির হোসেন বিল্লাল,সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ইদ্রিস আলী, নেতা আব্দুল লতিফ সরকার,তফাজ্জল হোসেন (অবঃ) দারুগা,জাতীয় তরুণ পার্টি সভাপতি কাউসার আহমেদ,মন্দির পরিদর্শন কালে পূর্জা উদযাপন পরিষদের সভাপতি এড: প্রণব কুমার সাহা রায়, সাধারণ সম্পাদক এড: রাখাল, উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শংকর সাহাসহ জাতীয় যুব সংহতি জেলা শাখার আহবায়ক শরীফ খান পাঠান মিল্টন,জাতীয় যুবসংহতিসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD