June 24, 2024, 2:20 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে ঝিনাইদহের সড়কে ভ্রাম্যমাণ আদালত ৭৯ হাজার টাকা জরিমানা শৈলকুপায় ট্রান্সফরমার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করেছে…. এমপি রশীদুজ্জামান সলঙ্গায় সরকারি রাস্তা হতে মাটি কাটার অভিযোগ সিরাজগঞ্জে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু মোরেলগঞ্জে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আনন্দ র‍্যালি শাজাহানপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দোয়া মাহফিল বর্নাঢ্য আয়োজনে আগৈলঝাড়ায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বগুড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

বগুড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

মিজানুর রহমান মিলন,
বগুড়া জেলা প্রতিনিধি :

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ১৯ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ৯ (আগষ্ট) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেফতার করা হয়। একই রাতে ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেন।
গ্রেফতার হওয়া ব্যক্তির নাম আমজাদ হোসেন। ৫৫ বছরের আমজাদ বগুড়া কাহালু উপজেলার বীরকেদার গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মৃত কোরবান আলী। বীরকেদার গ্রাম থেকেই আমজাদকে গ্রেফতার করা হয়।

অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, বছর পাঁচেক আগে ভুক্তভোগী মেয়েটির মায়ের সঙ্গে আমজাদ হোসেনের বিয়ে হয়। তার মা আমজাদের দ্বিতীয় স্ত্রী। আমজাদ মাঝে মধ্যে দুপচাঁচিয়া উপজেলায় এসে তাদের বাড়িতে থাকতেন। মেয়েটির মা পেশায় ভিক্ষুক।

প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যায় ঘরে ফেরেন। ১৯ বছরের ওই মেয়েটি মায়ের সঙ্গেই বসবাস করতেন। বছরখানেক আগে কাহালু উপজেলায় মেয়েটির বিয়ে হয়। তবে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় মাস দুয়েক আগে মায়ের বাড়ি চলে আসেন। সেখানে গত ৩০ জুন সকালে তাকে ধর্ষণ করেন আমজাদ। একই সঙ্গে ঘটনাটি কাউকে জানালে তাকে হত্যার হুমকি দেন। এরপর থেকে আমজাদ তাদের বাড়িতে এলেই মেয়েটির সঙ্গে ঘনিষ্ঠ হতেন। তবে এসব ঘটতো মেয়েটির মা বাড়ি থেকে বের হওয়ার পর। এরমধ্যে গত ১৫ জুলাই মেয়েটি তার মাকে সবকিছু জানান। ফলে আমজাদকে পরিবারের লোকজন এসব থেকে বিরত থাকতে বলেন। এরপরেও গত ৭ আগস্ট সকালে মেয়েটিকে ঘরে একা পেয়ে তার সঙ্গে আবারো ঘনিষ্ঠ হতে চান আমজাদ। ওই সময় মেয়েটি কৌশলে ঘর থেকে বের হয়ে তার মামার বাড়িতে চলে যান। মামাকে ডেকে নিয়ে এসে দেখেন ততক্ষণে তার সৎ বাবা পালিয়ে গেছেন।

দুপচাঁচিয়া থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, আমজাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে আজ তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD