July 26, 2024, 11:41 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
বগুড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

বগুড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

মিজানুর রহমান মিলন,
বগুড়া জেলা প্রতিনিধি :

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ১৯ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ৯ (আগষ্ট) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেফতার করা হয়। একই রাতে ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেন।
গ্রেফতার হওয়া ব্যক্তির নাম আমজাদ হোসেন। ৫৫ বছরের আমজাদ বগুড়া কাহালু উপজেলার বীরকেদার গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মৃত কোরবান আলী। বীরকেদার গ্রাম থেকেই আমজাদকে গ্রেফতার করা হয়।

অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, বছর পাঁচেক আগে ভুক্তভোগী মেয়েটির মায়ের সঙ্গে আমজাদ হোসেনের বিয়ে হয়। তার মা আমজাদের দ্বিতীয় স্ত্রী। আমজাদ মাঝে মধ্যে দুপচাঁচিয়া উপজেলায় এসে তাদের বাড়িতে থাকতেন। মেয়েটির মা পেশায় ভিক্ষুক।

প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যায় ঘরে ফেরেন। ১৯ বছরের ওই মেয়েটি মায়ের সঙ্গেই বসবাস করতেন। বছরখানেক আগে কাহালু উপজেলায় মেয়েটির বিয়ে হয়। তবে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় মাস দুয়েক আগে মায়ের বাড়ি চলে আসেন। সেখানে গত ৩০ জুন সকালে তাকে ধর্ষণ করেন আমজাদ। একই সঙ্গে ঘটনাটি কাউকে জানালে তাকে হত্যার হুমকি দেন। এরপর থেকে আমজাদ তাদের বাড়িতে এলেই মেয়েটির সঙ্গে ঘনিষ্ঠ হতেন। তবে এসব ঘটতো মেয়েটির মা বাড়ি থেকে বের হওয়ার পর। এরমধ্যে গত ১৫ জুলাই মেয়েটি তার মাকে সবকিছু জানান। ফলে আমজাদকে পরিবারের লোকজন এসব থেকে বিরত থাকতে বলেন। এরপরেও গত ৭ আগস্ট সকালে মেয়েটিকে ঘরে একা পেয়ে তার সঙ্গে আবারো ঘনিষ্ঠ হতে চান আমজাদ। ওই সময় মেয়েটি কৌশলে ঘর থেকে বের হয়ে তার মামার বাড়িতে চলে যান। মামাকে ডেকে নিয়ে এসে দেখেন ততক্ষণে তার সৎ বাবা পালিয়ে গেছেন।

দুপচাঁচিয়া থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, আমজাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে আজ তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD