June 25, 2024, 2:56 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
তেঁতুলিয়ায় হোটেল ভাঙচুর, টাকা লুটপাট গোদাগাড়ীতে আইন শৃঙ্খলাকমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে রিকসা চালককে মধ্যযুগীয় কায়দায় সারা রাত নির্যাতন-প্রধান আসামী গ্রেফতার উত্তরা ব্যাংক মহিশালবাড়ী শাখায় প্রতারণার মাধ্যমে গ্রাহকের লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ তানোরে বিএনপির সংবর্ধনা অনুষ্ঠান পন্ড শোক সংবাদ কুমিল্লায় ট্রেনের ধাক্কায় আওয়ামী লীগের নেতার মৃত্যু মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ মুন্সীগঞ্জে সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মাহেন্দ্রা ,চালক নিহত গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় মাছ ব্যাবসায়ী ও ভ্যান চালকের মৃত্যু
মুন্সীগঞ্জে সম্পত্তি দখলের অভিযোগ

মুন্সীগঞ্জে সম্পত্তি দখলের অভিযোগ

লিটন মাহমুদ,
মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদর উপজেলার যোগিনীঘাট এলাকায় জমি দখলের অভিযোগ উঠেছে।
জমি দখলের বিষয়ে মো. আনোয়ার মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। আনোয়ার মুন্সীগঞ্জ সদর উপজেলার গনকপাড়া এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে।

অভিযোগ সূত্রে জানায়, যোগিনীঘাট এলাকায় জায়গা সম্পত্তি খরিদ করে চার পাশে সীমানা প্রাচীন করে রাখেন।
মো. আনোয়ার মুন্সীগঞ্জ সদর থানায় ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তারা হলেন, খালইস্ট এলাকার মৃত খবির উদ্দিন আহম্মেদের ছেলে মো.আতাউর রহমান (৫৫), যোগিনীঘাট এলাকার মো. মোজাম্মেল গাজী(৪৮), মনির হোসেন( ৪৫) উভয় পিতা- জিন্নাত আলী গাজী।

অভিযোগকারী আনোয়ার বলেন,
মো.আতাউর রহমান আমার পূর্ব পরিচিত। পরিচিত হওয়ায় আমার জায়গা সম্পত্তির দলিলের নাম সংশোধন করতে জায়গা সম্পত্তির মূল দলিলগুলো নেন। তিনি ২ মাসের মধ্যে দলিলের নাম সংশোধন করে দিবে বলে নেন। এখন তিনি বিভিন্ন ধরনের তালবাহানা করছে। পরবর্তীতে সম্পত্তির দলিল মো. আতাউর রহমানের নামে সংশোধন করিয়া ভুয়া ও জাল কাগজপত্র তৈরি করে মোজাম্মেল ও মিনিরে কাছে সম্পত্তি বিক্রি করে দেই। পরে আনোয়ার সম্পত্তি বিক্রির কথা জিজ্ঞেস করলে তাকে মারধরের ভয়ভীতি ও হুমকি দেয়। তারা আরও বলেন, এই জায়গা আমাগো, তুই কোনো জায়গা পাবি না। তুই যদি এই জায়গাতে পা রাখস তাহলে তোকে খুন করে নদীতে ফালাইয়া দিমু।
এ বিষয়ে অভিযুক্ত মনির হোসেন এর সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় ।

মুন্সিগঞ্জ সদর থানার এসআই কামরুল হাসান মুঠোফোনে বলেন
মো:আনোয়ারের লিখিত অভিযুক্তিটি তদন্ত করে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD