July 26, 2024, 11:40 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
জয়পুরহাটে র‍্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৩ জন সক্রিয় সদস্য আটক

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৩ জন সক্রিয় সদস্য আটক

স্টাফ রিপোর্টার: নিরেন দাস

জয়পুরহাটের সদর উপজেলায় কুখ্যাত কিশোর গ্যাংয়ের লিডার গোলাম মূর্তজাসহ তিন জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের র‌্যাব সদস্যরা।

সোমবার (১৭ জুলাই) দুপুরে সদর উপজেলার বটতলী এলাকা থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়।

মঙ্গলবার (১৮ জুলাই) সকালে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

আটককৃতরা হলেন, সদর উপজেলার হালট্টি মধ্যপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে গোলাম মূর্তজা (২৯), আতাউর রহমানের ছেলে আব্দুস সালাম ফয়সাল (১৬) ও মোরসাালিন হোসেন (১৬)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, জয়পুরহাট সদর উপজেলার বটতলী এলাকায় এক পথচারীকে নির্জন স্থানে একা পেয়ে তার গলায় চাকু রেখে ভয়ভীতি দেখিয়ে গহনা আদায়ের চেষ্টা করলে তাদের হাতে নাতে আটক করতে সক্ষম হয় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল। তারা কিশোর গ্যাং গোলাম মূর্তজা গ্রুপের অন্যতম সক্রিয় সদস্য। কিশোর গ্যাং গোলাম মূর্তজা গ্রুপের প্রধান এবং মোরসালিন ও সালাম গ্রুপের অন্যতম সক্রিয় কিশোর গ্যাং সদস্য। তারা দীর্ঘদিন ধরে জয়পুরহাট সদর থানা এলাকার বিভিন্ন স্থানে মানুষকে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করে আসছে। আটককৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মর্তুজার গ্রুপে আরও ৫-৭ জন সক্রিয় সদস্য রয়েছে যারা সদর থানা এলাকার রেলগেইট ও বাজার এলাকায় চুরি ছিনতাইসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত।

এবিষয়ে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের (ভারপ্রাপ্ত) কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.রফিকুল ইসলাম সংবাদকর্মীদের জানান, কিশোর গ্যাং এর বিপথগামী সদস্যদের আইনের আওতায় আনতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত তিন আসামিদের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD