June 25, 2024, 4:42 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম শফিক মাদবর

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম শফিক মাদবর

হেলাল শেখঃ দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলার আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মোঃ শফিকুল ইসলাম শফিক মাদবর।
আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম শফিক মাদবর বলেন, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীসহ নেতৃবৃন্দ আমরা সবাই ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করবো। তিনি আরো বলেন, বছর শেষে আসছে পবিত্র ঈদুল আযহার ঈদ, সবার প্রতি সম্মান জানাচ্ছি, “পবিত্র ঈদ বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ-শান্তি। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও মহান আদর্শে পরিচালিত হোক সবার সারাটি জীবন। আমাদের প্রিয় ভাই বন্ধু ও নিজ পরিবার নিয়ে আনন্দঘন মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। সকল দুঃখ, ব্যথা, বেদনা, হিংসা, বিবাদ ভুলে গিয়ে ঈদের দিনে প্রিয়জনদেরকে উপহার দিন, সবাই হাসি-খুশি থাকবেন, আবারও সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক” ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD