July 27, 2024, 4:06 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
পাইকগাছায় অনলাইন জুয়ার ৫ সদস্য বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

পাইকগাছায় অনলাইন জুয়ার ৫ সদস্য বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি।।পাইকগাছায় (১ী ইবঃ) অনএক্স বেট অ্যাপস পরিচালনা করে জুয়া খেলার সময় ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। বুধবার ভোররাতে জুয়াখেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়। তাদের নিকট থেকে ১৫ টি মোবাই উদ্ধার হয়েছে। আটক ব্যক্তিদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা শাহিনুর রহমান জানন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা কপিলমুনি ইউনিয়নের প্রতাপ কাটি এলাকায় ওয়ানএক্স বেট নামে একটি অ্যাপস ব্যবহার করে অবৈধভাবে ই- ট্রান্সজেকশন করছে এমন সংবাদ পাই। বুধবার ভোররাতে অভিযান চালিয়ে উপজেলার নোয়াকাটি গ্রামের হোসেন মোড়লের ছেলে সিদ্দিক মোড়ল(৪৩), রুহুল কুদ্দুস ছেলে শেখ জাহিদুল ইসলাম(২৪), শহিদুল সরদারের ছেলে স্বাধীন(২০), লোকমান হাকিমের ছেলে রাফসান(২০), সবুজ সরদারের ছেলে পারভেজ সরদার (২২) কে আটক করা হয়। তারা দির্ঘদিন ধবে ভাড়া বাসা নিয়ে ওয়ানএক্সবেট সফটওয়্যার ব্যবহার করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে অনুমোদন হীন অনলাইন মোবাইল জুয়া চালিয়ে আসছে। গ্রেফতার হওয়া ব্যক্তিরা অবৈধ লেনদেনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, অনলাইন জুয়া খেলার সময় ৫ জন আটক করা হয়। আটক ব্যক্তিরা বিভিন্ন অনলাইন জুয়া অ্যাপস ব্যবহার করে জুয়া খেলার মাধ্যমে সাধারণ মানুষকে বিভিন্ন প্রলোভন দেখাতেন। প্রতারণার উদ্দেশ্যে অনলাইনে জুয়া খেলায় উদ্বুদ্ধ করে মোবাইল ব্যাংকিং ব্যবহার করে অবৈধ ই-ট্রানজেকশন এবং নগদ টাকা লেনদেনের মাধ্যমে বিপুল পরিমাণ টাকা অবৈধভাবে হাতিয়ে নিচ্ছিল চক্রটি। আটক ব্যক্তিদের বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইমদাদুল হক,
পাইকগাছা,খুলনা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD