July 27, 2024, 12:59 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা আলহাজ্ব রোমান ভূঁইয়া’র পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা আলহাজ্ব রোমান ভূঁইয়া’র পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

হেলাল শেখ: ঢাকা জেলায় অবস্থিত ও প্রতিষ্ঠিত (বন্ধন ডিস্ট্রিবিউশন এন্ড সাপ্লাইয়ার, নায়ফা ট্রেড বিডি ও গ্লোরী ডিস্ট্রিবিটিং কর্পোরেশনের স্বত্বাধিকারী) বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভূঁইয়া’র পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক” ঈদ মোবারক”।

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভূঁইয়া বলেন, ২০১৬ইং সালে ঢাকা জেলায় প্রথম সেরা করদাতা হিসেবে সম্মাননা স্মারক পাই, এরপর ২০১৭, ২০১৮, ২০১৯, ২০২০, ২০২১ ও ২০২২ সালে আবারও ঢাকা জেলার শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত হয়ে সম্মান অর্জন করেছি। আমি মনে করি রাষ্ট্রের সাথে কখনোই বেইমানি করা উচিত নয়। ব্যবসায়ীদের কখনো সম্পদের হিসাব বা তথ্য গোপন রাখা উচিত না। তিনি আরও বলেন, প্রিয় ভাই বন্ধুদের প্রতি আহ্বান জানাচ্ছি যে, আপনারা যারা বিত্তবান সামর্থ্যবান আছেন, একাধিক কোরবানির পশু অর্থাৎ গরু কোরবানি দিচ্ছেন, আপনাদের আশপাশে এবং একটু দূরে গরীব ও মধ্যবিত্ত যাদের সামর্থ্য নেই পশু কোরবানি দেওয়ার মতো কিন্তু তাদের ঘরে ছোট শিশু বাচ্চা আছে, তারা লজ্জায় মানুষের দুয়ারে যেতে পারেন না, তাদের যেন আমরা আমাদের কোরবানির মাংস অর্থাৎ গোস্ত তাদের বাসায় পৌঁছে দেওয়ার চেষ্টা করি, এতে আল্লাহ খুশি হবেন। তিনি আরো বলেন, আমরা যারা স্থানীয়রা আছি, আমরা যদি এক একজন একটু চেষ্টা করি তাদের খোঁজখবর নেই আর আমরা যদি ৫-৬ জনের মাঝে মাংস বিতরণ করি তাহলে তারাও খুশি হবেন, এতে করে আল্লাহ খুব খুশি হবেন। ইচ্ছা থাকলে উপায় হবে ইনশাল্লাহ।

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভূঁইয়া আরও বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, সকল হিংসা-বিদ্বেষ বিবাদ ভুলে গিয়ে মানুষকে ভালোবেসে, সবার সাথে মিলেমিশে ঈদের আনন্দ উপভোগ করাটা সামাজিকতা। আল্লাহ আমাদের সকলকে হাসি খুশি থাকার তৌফিক দান করুক, এই কামনায় সবাইকে আবারও পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক” ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD