June 25, 2024, 4:19 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পরকীয়া প্রেম অতঃপর ;অন্তঃসত্ত্বা গৃহবধুর ঝুলন্ত মরদহ উদ্ধার

পরকীয়া প্রেম অতঃপর ;অন্তঃসত্ত্বা গৃহবধুর ঝুলন্ত মরদহ উদ্ধার

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি : পঞ্চগড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ লিপির ঝুলন্ত মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। সন্ধায় ৬ পঞ্চগড়ের সদর ৬ নং সাতমেরা ইউনিয়নের কাকপাড়া গ্রামে নিজ ঘর থেকে ৫ মাসের মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ ও এক সন্তানের জননী লিপি (২৮), নামের এক গৃহবধুর ঝুলন্ত মরাদেহ উদ্ধার করেন সদর থানা পুলিশ। স্থানীয়রা পুলিশ জানান, পঞ্চগড়ে কাকপাড়া একই এলাকার সড়ক দুর্ঘটনায় স্বামীর গাজীর একটি হাত অচল হয়ে যায়। তারপর থেকে গাজীর স্ত্রীর সাথে বন্ধু লিটনের পরকীয়া প্রেম গড়ে ওঠে, এক পর্যায়ে গাজীর স্ত্রী লিপি, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। প্রায় এক সপ্তাহ আগে গাজীর স্ত্রী লিপি লিটনের পরকীয়া সম্পর্ক এলাকাবাসীর হাতে তথ্য ধরা পড়লে। বিষয়টি নিয়ে এলাকায় প্রকাশ পায়।
স্থানীয়রা জনান, লিপি ও লিটন এর দীর্ঘদিনের পরকিয়ার প্রেম কাহিনী এলাকায় জানাজানি হলে স্থানিয় ইউপি সদস্য মোঃ জহীরুল ইসলাম ও এলাকার মাতাবার মোঃ মাহারাজা ওরফে (ইবরাহীম), মোঃ আলম, এরা কাউকে কিছু না জানিয়ে অর্থের বিনিময় সালিশ বৈঠক করে রাতে গৃহবধূ লিপিকে তার স্বামীর গাজীর বাড়িতে পাঠিয়েদেয়। তবে লিপি আক্তার মৃত্যুর আগে একটি চিরকুটে লিটন কে দায়ি করে লিখে গেছে আমার মৃতুর জন্য লিটন দায়ি আমি ও বিচার ফাঁসি চাই দুহায় আপনাদের আমার দেহটা কে কাটা চিরা করবেন না, আনি তো বেচে থাকতে চাই ছিলাম আমাকে বাচতে দিলোনা। এব্যাপারে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ মিয়া জানান, লিপি ঝুলন্ত মরাদেহ বিষয়টি নিশ্চিত করেন। লাষ ময়না তদন্তের জন্যে পঞ্চগড়ের আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD