September 8, 2024, 2:42 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মধুপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সভা অনুষ্ঠিত পীরগঞ্জে সাংবাদিক কাজী নুরুলের স্মরণ সভা ও দোয়া মাহফিল র‌্যাব-১২’র অভিযানে ১৮৫০ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নেছারাবাদে দুইশত সাতচল্লিশ কেজি হরিনের মাংস উদ্ধার গ্রেফতার-২ জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে রাজশাহীতে যা বললেন ধর্ম উপদেষ্টা দ্বীনের কাজে অর্থ ও সময় দিতে হবে গোদাগাড়ীতে নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ানের যোগদান মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বিএনপির সংবাদ সন্মেলন খাগড়াছড়িতে বিএনপির সম্প্রীতির সমাবেশ জনসমুদ্রে পরিণত কাল‌কি‌নি‌তে অ‌বৈধ‌ ড্রেজা‌রের বিরু‌দ্ধে অ‌ভিযান
বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নীলফামারী জেলার দ্বিতীয় দিনের নিয়োগ সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন

বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নীলফামারী জেলার দ্বিতীয় দিনের নিয়োগ সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন

মোঃ হামিদার রহমান নীলফামারী প্রতিনিধি ঃ
অদ্য শুক্রবার (০৩ মার্চ ২০২৩ খ্রিষ্টাব্দ) নীলফামারী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ সংক্রান্ত দ্বিতীয় দিনের কার্যক্রমে প্রার্থীদের Physical Endurance Test (PET)- ২০০ মিটার দৌড়, পুশ আপ, লং জাম্প ও হাইজাম্প অনুষ্ঠিত হয়।
দ্বিতীয় দিনে Physical Endurance Test (PET) পরীক্ষায় নীলফামারী জেলার সম্মানিত পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, সভাপতিত্বে উপস্থিত ছিলেন মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) রংপুর ও সদস্য, টিআরসি নিয়োগ বোর্ড; কনক কুমার দাস অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) পঞ্চগড় ও সদস্য, টিআরসি নিয়োগ বোর্ড; আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী; জনাব ডাক্তার আতিউর রহমান, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল নীলফামারীসহ জেলা পুলিশের উর্দ্ধতন ও অধস্তন কর্মকর্তা কর্মচারীগণ।

নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি পুলিশ সুপার নীলফামারী দ্বিতীয় দিন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। উত্তীর্ণ প্রার্থীদের উদ্দেশ্যে বলেন কোনরকম আর্থিক লেনদেন কিংবা কোন অসৎ উপায়ে এই চাকরি পাওয়ার কোন সম্ভাবনা নেই, স্বচ্ছ প্রক্রিয়ায় সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে প্রার্থী নিয়োগ সম্পন্ন হবে।

পরিশেষে আগামী ০৪/০৩/২০২৩ খ্রিঃ সকাল ৭.০০ ঘটিকায় পুলিশ লাইন্স, নীলফামারী মাঠে উত্তীর্ণ প্রার্থীদের প্রয়োজনীয় কাগজ-পত্র সহ উপস্থিত হয়ে (৩য় দিনের) পরীক্ষায় অংশগ্রহণের নির্দেশ প্রদান করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD