July 27, 2024, 4:27 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
তেঁতুলিয়ায় ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে চেয়ারম্যান আশরাফুলের কম্বল বিতরণ

তেঁতুলিয়ায় ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে চেয়ারম্যান আশরাফুলের কম্বল বিতরণ

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ইমাম ও মুয়াজ্জিনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ করেন চেয়ারম্যান আশরাফুল ইসলাম। রোববার (৮ জানুয়ারি) উপজেলার ৪নং শালবাহান ইউনিয়ন পরিষদ চত্বরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতার্তদের মাঝের অংশ হিসেবে এই কম্বল বিতরন করা হয়।
এসময় ইউপি সদস্য, গ্রামপুলিশ ও উপকারভোগীগণ উপস্থিত ছিলেন।

জানা যায়, সর্বউত্তরের জেলা প গড়ের তেঁতুলিয়ায় গত কয়েকদিন ধরেই চলছে মাঝারি শৈত্বপ্রবাহ। শীতে কাবু জনজীবন। ঘন কুয়াশা আর সূর্যের লূকোচুরিতে বেড়েছে শীতের তীব্রতা। প্রচ- শীতের কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। শীতের প্রকোপে অসহায় হয়ে দিনপাত করছে ছিন্নমূল মানুষেরা। এরই ধারাবাহিকতায় প্রচন্ড এই শীতে ইমাম মুয়াজ্জিনদের কথা চিন্তা করে উপজেলা কর্তৃক বিভাজনে বরাদ্দকৃত কম্বলের মধ্যে থেকে অত্র ইউনিয়নের ৪০জনের নিকট এই কম্বল বিতরণ করা হয়।

সরেজমিনে খোঁজ নিয়ে, চেয়ারম্যান আশরাফুলের মত ইউনিয়ন পরিষদ থেকে প্রকাশ্যে কম্বল বিতরণ উপজেলার অন্যান্য ইউনিয়ন গুলোতে করা হয়েছে বলে জানা যায়নি।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম বলেন, বাংলাদেশ মুসলিম সংখ্যাগরিষ্ঠ একটি দেশ। এদেশে অনেক মসজিদ ও মাদ্রাসা রয়েছে। আমাদের সমাজের সম্মানিত ব্যক্তি হলেন ইমাম ও মুয়াজ্জিনগণ। তিনি বলেন, সর্বউত্তরের উপজেলা তেঁতুলিয়া হিমালয়ের অনেক কাছে হওয়ায় এখানে শীতের তীব্রতা প্রতি বছরই বেশি হয়। কিন্তু এবার যেন শীত একটু বেশি দাপুটে। ডিসেম্বরের শুরুতে শীতের তীব্রতা শুরু হলেও মাসের ১৬ ডিসেম্বর পহেলা পৌষ থেকেই অসহনীয় অবস্থার সৃষ্টি হয়েছে। এদিকে খেটে খাওয়া মানুষের মতই বিপাকে পড়েছেন সম্মানিত ইমাম মুয়াজ্জিনরা। ইউনিয়নে অবস্থিত ইমাম মুয়াজ্জিন কথা ভেবেই তিনি অন্যান্য গরীব দুঃখী মানুষদের মত তাদের মাঝে কম্বল বিতরণ করেন। তিনি জানান, উপজেলা থেকে বরাদ্দকৃত ২শ’৫০টি কম্বল তিনি বিতরণ করেছেন।

মুহম্মদ তরিকুল ইসলাম।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD