April 16, 2024, 8:31 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
তারাকান্দায় বেদে পল্লীতে রাতের অন্ধকারে শীতবস্ত্র নিয়ে হাজির ইউএনও

তারাকান্দায় বেদে পল্লীতে রাতের অন্ধকারে শীতবস্ত্র নিয়ে হাজির ইউএনও

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তারাকান্দা ইউপির বেদে পল্লীতে রাতের অন্ধকারে শীতার্ত বেদেদের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহি অফিসার মিজাবে রহমত । রাতে কনকনে শীতে কাঁপতে থাকা ও গভীর রাতে পলিথিনে মোড়ানো ঝুপড়ি ঘরে মাটিতে ছালার চট বিছিয়ে কোনরকম ঘুমিয়ে পড়া বেদে পল্লীর লোকজনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে স্থানীয় সংসদ সদস্য ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এর নির্দেশে কম্বল বিতরণ করেন তিনি। এ শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম তালুকদার।

এ সময় উপজেলা নির্বাহি অফিসার মিজাবে রহমত বলেন,ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে উষ্ণতা দিতে মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক তারাকান্দায় শীতার্ত বেদে সম্প্রদায়ের মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন-আমাদের আশে পাশে এমন অনেক অসহায় ছিন্নমূল মানুষ আছে যারা এই শীতে শীতবস্ত্র না থাকায় ঘুমাতে পারছে না, সাবলম্বী সবার উচিত তাদের পাশে দাড়াঁনো। মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়ের সহযোগিতায় আমরা সাধ্যমত তাদের কে সহযোগীতা করে যাচ্ছি, পর্যায় ক্রমে পুরো উপজেলার হত দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD