April 13, 2024, 3:17 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহ*ত ৩ পঞ্চগড়ে পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খু*ন র‌্যাব-১২’র অভিযানে অপহরণকৃত মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ও ৫ জন আসামি গ্রেফতার বরিশাল বাসীকে পবিত্র ঈদ’র শুভেচ্ছা জানিয়েছেন – আবুল হাসানাত আবদুল্লাহ্ পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন- অ্যাডভোকেট জুয়েল দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন – আক্তার হোসেন মোল্লা বানারীপাড়া উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- কিসলু বানারীপাড়া বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- মাওলাদ হোসেন সানা নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহ*ত, আহত ১৫ উত্তরা ব্যাংক, মহিশালবাড়ী শাখার সাবেক ম্যানেজার আমিনুল ইসলাম হলেন এজিএম
হাতীবান্ধায় মাদকের সাথে সম্পৃক্তদের-কোনো ছাড় দেয়া হবেনা(ওসি)শাহা আলম

হাতীবান্ধায় মাদকের সাথে সম্পৃক্তদের-কোনো ছাড় দেয়া হবেনা(ওসি)শাহা আলম

মো.হাসমত উল্ল্যাহ, লালমনিরহাট।।।

লালমনিরহাট জেলা হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি)শাহা আলম, মাদক ব্যবসায়ী মাদক সেবীদের উদ্দেশ্যে কড়া হুশিয়ারি দিয়ে বলেন হাতীবান্ধা উপজেলায় হয় মাদক থাকবে আর নাহলে আমি শাহা আলম , থাকব দুুইটা একটা মাদক ব্যবসায়ী,মাদক সেবীসহ মাদকের সাথে সম্পৃক্ত ব্যক্তিযতই শক্তি শালী হোক তাকে কোনভাবেই ছাড় দেয়া হবে না।

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার মাদক,জঙ্গীবাদ,সন্ত্রাস,ইভটিজিং জুয়া ও বাল্য বিবাহ সহসামাজিক অবক্ষয় রোধে হাতীবান্ধা থানার পুলিশ কাজ করে যাচ্ছে।তিনি আরো বলেন আমার উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি কিন্তু মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে মাদক সুস্থ্য সমাজ বিনির্মানে বড় অন্তরায়।বাংলাদেশ পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।মাদকের বিরুদ্ধে পুলিশের এ কার্যক্রমকে সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে।এ কার্যক্রমে এগিয়ে আসতে হবে যুব সমাজকে।সকলের সহযোগিতা নিয়ে মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

লালমনিরহাটের হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত আফিসার ইনচার্জ(ওসি)শাহা আলম, জানান, আমি এ থানায় যোগদানের পর থেকেই লালমনিরহাট জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশে থানার অফিসার,ফোর্সদের সহযোগিতায় মাদক, জঙ্গীবাদ,সন্ত্রাস,ইভটিজিং জুয়া ও বাল্য বিবাহ সহসামাজিক অবক্ষয় রোধে কাজ করে যাচ্ছি। আমার উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি কিন্তু মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে মাদক সুস্থ্য সমাজ বিনির্মানে বড় অন্তরায়। মাদকবিরোধী অভিযান পরিচালনা করে উপজেলাব্যাপী মাদক নির্মূলের চেষ্টা করছি। তারপরও হত্যামামলার আসামিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার, নিয়মিত অভিযানে ইভটিজিং, বাল্যবিয়ে, মারপিট থেকে শুরু করে প্রায় সব ধরনের অপরাধ প্রবণতা অনেক কমেছে। তিনি আরও বলেন, কোন চাওয়া পাওয়ার জন্য নয়, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি ভালোলাগার জায়গা থেকে কাজগুলো করেছি। মানবিক ও জনবান্ধব পুলিশ হিসেবে জনগণের পাশে দাঁড়াতে সর্বদা কাজ করে যাচ্ছি। কিন্তু এ কার্যক্রমকে সকলের মাঝে ছড়িয়ে দিতে এগিয়ে আসতে হবে চেয়ারম্যান, মেম্বার ও যুব সমাজ সহ সকল স্থরের জনগন এবং সকলের সহযোগিতা নিয়ে লালমনিরহাটের হাতীবান্ধা কে মডেল থানা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

হাতীবান্ধা কে মাদক মুক্ত,জঙ্গীবাদ,সন্ত্রাস,জুয়া,ইভটিজিং ও বাল্য বিবাহ,নির্মুল করতে কাজ করে যাচ্ছে, লালমনিরহাটের হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শাহা আলম , পুলিশ পরিদর্শক তদন্ত মুসা মিয়া,সেকেন্ড অফিসার এসআই মোঃ মহিদুল ইসলাম,এসআই শামসুল হক,সহ থানার সকল পুলিশ কর্মকর্তা কর্মচারী।

হাসমত উল্ল্যাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD