July 27, 2024, 2:42 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
খাগড়াছড়িতে শিক্ষক সমিতির সভাপতি মোঃ মাসুদ পারভেজ ও সম্পাদক কার্তিক ত্রিপুরা

খাগড়াছড়িতে শিক্ষক সমিতির সভাপতি মোঃ মাসুদ পারভেজ ও সম্পাদক কার্তিক ত্রিপুরা

(রিপন ওঝা,খাগড়াছড়ি)

খাগড়াছড়িতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা শাখা’র শিক্ষকের মর্যাদা জয় হোক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রথমবারের মতো আজ ০৭জানুয়ারি রোজ শনিবার কাউন্সিল ও শিক্ষক সম্মেলন জেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে মোঃ আনোয়ার হোসেনকে পরাজিত করে সভাপতি পদে মোঃ মাসুদ পারভেজ ও বিনা প্রতিদন্ধীতায় সাধারণ সম্পাদক পদে কার্তিক ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক পদে সুরেজ কুমার ত্রিপুরা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মোঃ নজরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

উক্ত এ সময়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা শাখার আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন’র সভাপতিত্বে
কাউন্সিল ও শিক্ষক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বক্তব্য রাখেন। তিনি বলেন, মানুষ গড়ার কারিগর হচ্ছেন শিক্ষকেরা। শিক্ষকের গুরুদায়িত্ব হচ্ছে মানুষ গড়া। তারাই ভবিষ্যতের জন্য আগামী প্রজন্মকে তৈরি করেন। যে জাতি বা দেশের শিক্ষার অবকাঠামো ও শিক্ষার সামগ্রিক পরিবেশ যত উন্নত, দেশ ও জাতি হিসেবে সার্বিকভাবে তারাই উন্নত ও স্বয়ংসম্পূর্ণ।

খাগড়াছড়ি জেলা শাখা কমিটির আহবায়ক মোঃ আনোয়ার হোসেনে’র সভাপতিত্বে এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পাথমিক শিক্ষক সমিতি’র জেলা আহ্বায়ক নিলোৎপল খীসা, জেলা প্রাথমিক অফিসার মোঃ শাহাব উদ্দিন, বাংলাদেশ শিক্ষক সমিতি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আবুল কাশেম, সাধারণ সম্পাদক মোঃ রহমান শাহীন প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD