April 16, 2024, 8:17 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
খাগড়াছড়িতে প্রাথমিক শিক্ষকদের কাউন্সিল ও শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত সভাপতি- মাসুদ পারভেজ,সম্পাদক কার্তিক ত্রিপুরা

খাগড়াছড়িতে প্রাথমিক শিক্ষকদের কাউন্সিল ও শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত সভাপতি- মাসুদ পারভেজ,সম্পাদক কার্তিক ত্রিপুরা

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি: “শিক্ষকের মর্যাদা জয় হোক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখা’র প্রথমবারের মতো কাউন্সিল ও শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৭জানুয়ারি) দুপুরের দিকে জেলা শহরস্থ অফিসার্স ক্লাবে এ উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা শাখার আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা.এমপি।

এদিন বিনা প্রতিদন্ধীতায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কার্তিক ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক সুরেজ কুমার ত্রিপুরা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম এবং মোঃ আনোয়ার হোসেনকে পরাজিত করে সভাপতি পদে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোঃ মাসুদ পারভেজ।

আলোচনা সভায় অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, মানুষ গড়ার কারিগর হচ্ছেন শিক্ষকেরা। শিক্ষকের গুরুদায়িত্ব হচ্ছে মানুষ গড়া। তারাই ভবিষ্যতের জন্য আগামী প্রজন্মকে তৈরি করেন। যে জাতি বা দেশের শিক্ষার অবকাঠামো ও শিক্ষার সামগ্রিক পরিবেশ যত উন্নত, দেশ ও জাতি হিসেবে সার্বিকভাবে তারাই উন্নত ও স্বয়ংসম্পূর্ণ।

খাগড়াছড়ি জেলা শাখা কমিটির আহবায়ক মো. আনোয়ার হোসেনে’র সভাপতিত্বে এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পাথমিক শিক্ষক সমিতি’র জেলা আহ্বায়ক নিলোৎপল খীসা, জেলা প্রাথমিক অফিসার মোঃ শাহাব উদ্দিন, বাংলাদেশ শিক্ষক সমিতি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আবুল কাশেম, সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান শাহীন প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD