April 16, 2024, 6:47 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে অস্ট্রেলিয়া প্রবাসী অভিলাষ ত্রিপুরার অর্থায়নে আসবাবপত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ

বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে অস্ট্রেলিয়া প্রবাসী অভিলাষ ত্রিপুরার অর্থায়নে আসবাবপত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে অষ্ট্রেলিয়া প্রবাসী অভিলাষ কান্তি ত্রিপুরার অর্থায়নে আসবাবপত্র, শিক্ষা সামগ্রী বিতরণ, উপবৃত্তি প্রদান, মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ১১টার সময় ভাইবোনছড়া ইউনিয়নের শিব মন্দির পাড়া এলাকায় গড়ে উঠা বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অভি রঞ্জন ত্রিপুরা’র সঞ্চালনায় ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি পরিমল ত্রিপুরার সভাপতিত্বে এই সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক সদস্য খগেশ্বর ত্রিপুরা। এতে স্বাগত বক্তব্য রাখেন দিঘীনালা কুজেন্দ্র মল্লিকা মর্ডান কলেজ এর অধ্যক্ষ সাধন ত্রিপুরা।

এই সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অষ্ট্রেলিয়া প্রবাসী অভিলাষ ত্রিপুরা ও তার সহধর্মিণী রাজশ্রী রোয়াজা,বলংরায় ফাউন্ডেশন এর সভাপতি ইরানিকা ত্রিপুরা,সোনালী ব্যাংক খাগড়াছড়ি শাখার এজিএম সমর কান্তি ত্রিপুরা,বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ খাগড়াছড়ি সদর শাখার সভাপতি বিপ্লব কান্তি ত্রিপুরা,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তথ্য কর্মকর্তা দর্জি ত্রিপুরা।

আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের আট জন শিক্ষার্থীকে উপবৃত্তি দেওয়া হয়।তার মধ্যে পাঁচজনকে দেওয়া হয় চৈতালি ও সন্তোষ ত্রিপুরার ছেলে নথর ত্রিপুরার পক্ষ থেকে আর বাকি তিনজনকে দেওয়া হয় সুনেন্দু ত্রিপুরার অর্থায়নে জন প্রতি এক হাজার টাকা করে দেওয়া হয়। এইছাড়া প্রধান অতিথি খগেশ্বর ত্রিপুরার পক্ষ থেকে শিক্ষকদের সম্মানে দশ হাজার টাকা সম্মানি দেওয়া হয়।

এই সময় বক্তারা এই ধরনের মহতী উদ্যোগের জন্য ও শিক্ষা প্রসারে ভূমিকা রাখাসহ শিক্ষার্থীদের উৎসাহিত করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD