April 16, 2024, 7:18 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
প্রধানমন্ত্রীর নির্দেশে পটিয়ায় খাদ্য সহায়তা ও বীজ বিতরন

প্রধানমন্ত্রীর নির্দেশে পটিয়ায় খাদ্য সহায়তা ও বীজ বিতরন

মহিউদ্দীন চৌধুরী, ষ্টাফ রিপোর্টারঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পটিয়া উপজেলার জিরি ইউনিয়নে দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বিভিন্নজাতের বীজ বিতরন করা হয়েছে। শুক্রবার বিকেলে নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র টেক্সাসের সভাপতি ও আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক প্রচার সেলের সদস্য ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবনের পক্ষ থেকে এ খাদ্য সহায়তা ও বীজ বিতরন করা হয়। এ উপলক্ষ্যে জিরি ইউনিয়নের ছাবেরিয়া-খলিলীয়া মাদ্রাসার হল রুমে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা ও ফাউন্ডেশনের উপদেষ্টা কাজী মোঃ মোরশেদ। বক্তব্য রাখেন- কুসুমপুরা ইউনিয়ন পরিষদের মেম্বার মোহাম্মদ জাহাঙ্গীর, নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের অর্থ সচিব নজরুল ইসলামসহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে উপজেলার জিরি ইউনিয়নের ভেল্লাপাড়া, কোটারপাড়া ও কৈয়গ্রামের দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বীজ বিতরন করা হয়।

বক্তারা বলেন- নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন প্রধানমন্ত্রীর নির্দেশে এলাকার অসহায় মানুষের জন্য বিভিন্নভাবে সহায়তা করছেন। ইতোমধ্যে উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী, বীজ বিতরনের পাশাপাশি চিকিৎসা ব্যয় ও শিক্ষা সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD