April 16, 2024, 7:55 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
শিশু অপহরণ করে মুক্তিপণ দাবী,২৪ঘন্টায় ভিকটিম উদ্ধারসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ

শিশু অপহরণ করে মুক্তিপণ দাবী,২৪ঘন্টায় ভিকটিম উদ্ধারসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ

আরিফ রববানী,ময়মনসিংহ
ময়মনসিংহের গৌরীপুরে শারমিন আক্তার তন্নী (৫) নামে স্থানীয় এক শিশুকে অপহরণের ২৪ ঘন্টায় উদ্ধার করেছে পুলিশ । বুধবার (৪ জানুয়ারি) দিনগত রাতে নেত্রকোণা জেলার সদর থানার রাজুর বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করে গৌরীপুর থানার পুলিশ। এ ঘটনায় জড়িত অপহরণকারী পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে গৌরীপুর থানা পুলিশ।

অপহৃত শিশু শারমিন আক্তার তন্নী এ উপজেলার মইলাকান্দা ইউনিয়নের টিকুরী গ্রামের নুরুল হকের মেয়ে। মঙ্গলবার রাত ৮ টার দিকে পাশ্ববর্তী অচিন্তপুর ইউনিয়নের ষৌলপাই গ্রামের স্থানীয় একটি ধর্মীয় ওয়াজ মাহফিল থেকে শিশুটিকে অপহরণেরর পর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপরহরণকারীরা।

এ অপহরণের ঘটনায় জড়িত গ্রেপ্তারকৃতরা হল- উপজেলার ক্ষুদ কালিহর গ্রামের নজরুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম বাবু (২৩), দুলাল মিয়ার ছেলে মোঃ মোস্তাকিম (২৬), চাঁন মিয়ার ছেলে এখলাছ মিয়া (১৯), টিকুরী গ্রামের আবুল কালামের ছেলে কামরুল ইসলাম (২২) ও কোনাপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে জসিম উদ্দিন (২১)। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন গৌরীপুর থানার ওসি তদন্ত মনিরুজ্জামান মজুমদার।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান- অপহরণের দিন রাতে তন্নী তার ফুফাতো বোন তানজিনা আক্তারের (৭) সঙ্গে ষৌলপাই গ্রামে স্থানীয় আল হেলাল জামে মসজিদ প্রাঙ্গনে ওয়াজ মাহফিলে যায়। সেখানে অবস্থানকালে রাত ৮ টার দিকে দুই অজ্ঞাত যুবক মোটর সাইকেলযোগে এসে তাদেরকে বলে, তন্নীকে নিয়ে যেতে তার বাবা তাদেরকে পাঠিয়েছেন। তন্নী তখন দুই যুবকের কথায় বিশ্বাস করে তাদের মোটর সাইকেলে চড়ে চলে যায়। এদিকে তন্নীর সঙ্গে থাকা ফুফাতো বোন তানজিলা বাড়িতে এসে তন্নীর মা আকলিমা আক্তারকে ঘটনাটি জানালে তাৎক্ষণিক বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন তারা। এরপর এদিন রাত সাড়ে ৯ টার দিকে তন্নীর বাবার মোবাইল নম্বরে কল করে তন্নীকে অপহরণ করা হয়েছে বলে জানায় অপহরণকারীরা। এসময় মুক্তিপণ হিসেবে তন্নীর বাবাকে ১০ লাখ টাকা সংগ্রহ করতে বলা হয়। পরদিন বুধবার সকাল অপহরণকারীরা একই নম্বর থেকে কল করে টাকা সংগ্রহ হয়েছে কিনা জানতে চায় এবং টাকা না পেলে তার মেয়েকে মেরে ফেলা হবে বলে হুমকী প্রদান করে।

তিনি বলেন- অপহরণের ঘটনাটি জানার পর গৌরীপুর থানার পুলিশ মোবাইল টেকনোলজির মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পেয়ে বুধবার সিরাজুল ইসলাম বাবু, এখলাছ মিয়া, কামরুল ইসলাম ও জসিম উদ্দিন এই চার যুববকে গ্রেপ্তার করে। পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদে তারা অপহরণের সঙ্গে জড়িত থাকার সত্যতা স্বীকার করে এবং ভিকটিমের অবস্থান নিশ্চিত করে। গ্রেপ্তারকৃত চার যুবকের দেয়া তথ্যমতে এদিন দিনগত রাতে অভিযান চালিয়ে নেত্রকোণা জেলার সদর উপজেলার রাজুর বাজার এলাকায় অভিযান চালিয়ে মোস্তাকীমের এক আত্মীয়ের বাসা থেকে অপহৃত তন্নীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী মোস্তাকীমকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় অপহৃত তন্নীর বাবা নুরুল হক বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা করেছেন। এ মামলার গ্রেপ্তারকৃত আসামীদের ৭ দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে অপহৃত মেয়েকে ফিরে পেয়ে তন্নীর মা আকলিমা আক্তার পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD