April 16, 2024, 7:36 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
মানিকছড়িতে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশাল ছাত্র সমাবেশ

মানিকছড়িতে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশাল ছাত্র সমাবেশ

(রিপন ওঝা,খাগড়াছড়ি)

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে আজ ৪ঠা জানুয়ারি খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা শাখার আয়োজনে বিশাল ছাত্র সমাবেশ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীতে উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়ের সঞ্চালনায় ৪ জানুয়ারী বিকেল ৩টায় উপজেলা অডিটরিয়াম চত্বরে বিশাল ছাত্র সমাবেশ, কৃতি শিক্ষার্থী সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মংসুইপ্রু চৌধুরী অপু বক্তব্য বলেন, বাংলাদেশ ছাত্রলীগের গৌরবোজ্জল ইতিহাস,দেশ গড়ার ইতিহাস। ছাত্রলীগের হাত ধরে এদেশে রাজনীতি প্রতিষ্ঠিত হয়েছে। আর জিয়াউর রহমান এদেশে সন্ত্রাস ও রাজাকারদের পুনঃজীবিত করেছেন। এরই ধারাবাহিকতায় পার্বত্য অঞ্চলের গডফাদার ও আ’লীগ পরিবারের ২১জন নেতাকর্মী হত্যকারী ওয়াদুদ ভূঁইয়া আবারও ত্রাস সৃষ্টির চেষ্টা করছেন। আ’লীগের অহংকার ছাত্রলীগ কখনও তা হতে দেবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ২০৪১ সালের “স্মার্ট বাংলাদেশ” গঠনে ছাত্রলীগের নেতৃত্বের বিকল্প নেই। শেখ হাসিনার বিশস্ত ভ্যানগার্ড হিসেবে শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি নিয়ে সাংগঠিনক ও রাজনৈতিক দায়িত্ব পালনে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাঠে ছাত্রলীগের নেতাকর্মী সদা প্রস্তুত থাকবে। সেই সাথে খাগড়াছড়ি জেলার ২৯৮ নং আসন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে সক্রিয় অগ্রণী ভূমিকা রাখবে। তিনি আরো বলেন খাগড়াছড়িতে আর ত্রাসের রাজত্ব কায়েম করতে ওয়াদুদ ভূঁইয়াকে সুযোগ দেওয়া হবে না।

এ সময়ে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ দিদারুল আলম দিদার, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুর রহমান ফারুক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, উপজেলা আ’লীগ সভাপতি মোঃ জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দীন প্রমূখ।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সফিউল আলম চৌধুরী, লক্ষ্মীছড়ি উপজেলা আ’লীগ সভাপতি রেম্রাচাই চৌধুরী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ শহীদুল ইসলাম মোহন, এসএম রবিউল ফারুক, মোঃ রফিকুল ইসলাম, ক্যয়জরী মহাজন, মোঃ তাজুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, মোঃ আলমগীর হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল।
এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৯ জন শিক্ষার্থীকে সংবর্ধনাসহ এলাকার অসহায়,দরিদ্র ও অনাথ আশ্রমের শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। সন্ধ্যার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান বক্তা ছিলেন খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD