July 27, 2024, 2:45 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
তারাকান্দায় যানযট নিরসনে ইউএনও’র উদ্যোগ

তারাকান্দায় যানযট নিরসনে ইউএনও’র উদ্যোগ

ষ্টাফ রিপোর্টারঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি এর পরামর্শক্রমে
ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তারাকান্দা বাজারের বাসস্ট্যান্ড এলাকাকে যানজট মুক্ত রাখার লক্ষ্যে ধারাবাহিক উদ্যোগের অংশ হিসেবে বাসস্ট্যান্ডের আশাপাশের অবৈধ গাড়ি রাখার জায়গা নির্ধারণ ও ব্যবস্থা করেন উপজেলা নির্বাহি অফিসার মিজাবে রহমত ।

সোমবার বিকালে তারাকান্দা বাসস্ট্যান্ড ও আশপাশ এলাকায় এই অভিযান পরিচালনা করা হয় ।

এসময় অবৈধ পার্কিং এর দায়ে কয়েকটি যানবাহন ও মোটরসাইকেল কে বিশেষ সতর্কতা জারী করেন এবং ফুটপাতে থাকা বিভিন্ন দোকানপাট কে সর্তকতা অবলম্বন করার জন্য নির্দেশনা দেন উপজেলা নির্বাহি অফিসার মিজাবে রহমত ।

এসময় তিনি বলেন, আমার একার পক্ষে কখনই এই বাসস্ট্যান্ডের এই মোড়কে যানজট মুক্ত রাখা সম্ভব নয়।তারাকান্দা মোটর মালিক সমিতি, বাজার ব্যবসায়ী সমিতি এবং জনসাধারণ যদি আমাকে সেই সুযোগ না দেন। তাই আমি আশা করব,আমার অবর্তমানে কেউ যাতে অবৈধ গাড়ি পার্কিং করতে না পারে সে দিকে সকলেই বিশেষ দৃষ্টি রাখবেন। তারাকান্দা বাসস্ট্যান্ডকে যানজট মুক্ত রাখতে উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে পার্কিং জোন নির্ধারণ, সাইনবোর্ড স্থাপন সহ যাত্রী ছাউনিকে আধুকিনায়ন করা হয়েছে। সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং করা হয়েছে। এসময় আরও উপস্থিত ছিলেন তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আবুল খায়ের, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়নসহ স্থানীয় জনসাধারণ। এমন উদ্যোগ গ্রহণের জন্য স্থানীয় জনসাধারণ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি ও উপজেলা নির্বাহি অফিসার জনাব মিজাবে রহমত এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD