April 16, 2024, 8:07 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
নতুন বইয়ের আনন্দে বছর শুরু শিক্ষার্থীদের। শেরপুরে ডিসি সাহেলা আক্তার

নতুন বইয়ের আনন্দে বছর শুরু শিক্ষার্থীদের। শেরপুরে ডিসি সাহেলা আক্তার

ষ্টাফ রিপোর্টারঃ
শেরপুর জেলার জেলা প্রশাসক সাহেলা আক্তার বলেছেন-বর্তমান সরকারের পক্ষ থেকে নতুন বছরে শিক্ষার্থীদের উপহার হিসাবে বিনামূল্যে পাঠ্যবই প্রদানের কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

তিনি বলেন-বিনামূল্যের বই বিশেষত গ্রামাঞ্চলের দরিদ্র অভিভাবকদের জন্য এক বড় ধরনের স্বস্তি। রাষ্ট্রের পক্ষ থেকে এ সহায়তায় তাদের আর্থিক কষ্টের বোঝা অনেকটাই লাঘব হবে নিঃসন্দেহে। বছরের প্রথম দিন বই উৎসবের মধ্য দিয়ে পৃথিবীতে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

রবিবার (১লা জানুয়ারি) সকালে শেরপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমি এবং শেরপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ে সহ বিভিন্ন বিদ্যালয়ে নতুন বছর, নতুন দিন নতুন বইয়ে হোক রঙিন এই শ্লোগানে জাতীয় পাঠ্যপুস্তক বিতরণ উৎসব ২০২৩ উপলক্ষে আয়োজিত পাঠ্যপুস্তক বিতরণ উৎসব অনুষ্ঠানে বই বিতরণ পুর্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় জেলা প্রশাসক সাহেলা আক্তার বলেন-
নতুন বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে উঠেছে নতুন বই। সরকারের এই চমৎকার উদ্যোগ এর বাস্তবায়ন শিক্ষার্থীদের জন্য আশীর্বাদ স্বরূপ। নতুন বইয়ের গন্ধে বাচ্চাদের পড়ালেখা শেখা আরো আনন্দময় বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি), মাহমুদুল হক, উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা শিক্ষা অফিসার মোঃ রেজুয়ান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ওবায়দুল্লাহ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আকরাম হোসেন, জেলা প্রশাসকের কার্যালয় শেরপুরে এর সহকারী কমিশনার মোঃ আল আমিন শরিফসহ সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধানশিক্ষক, অন্যান্য শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। পরে জেলা প্রশাসক শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের উপহার নতুন বই তুলে দেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD