July 17, 2024, 11:06 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
বরগুনার তালতলী প্রেসক্লাবের সভাপতি মোতালিব, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ

বরগুনার তালতলী প্রেসক্লাবের সভাপতি মোতালিব, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ

মংচিন থান বরগুনা প্রতিনিধি।।
বরগুনার তালতলী প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মু. আ. মোতালিব(যুগান্তর) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ(আজকের পত্রিকা) নির্বাচিত হয়েছেন। এ নিয়ে খাইরুল ইসলাম আকাশ তালতলী প্রেসক্লাবের টানা তৃতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

শুক্রবার (২৩ডিসেম্বর) সকাল ১০টায় প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম সংগ্রহ করায় ৯ সদস্যের কমিটিকে নির্বাচন কমিশনার অনুমোদন দেয়।

গত ২৯ নভেম্বর প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের নিয়মিত মাসিক সভায় ২০২৩ সালের কার্য নির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে সকল সদস্যদের সম্মতিতে প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম তুলে। এরপরে ঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো । পরবর্তীতে কোনো পদ থেকে প্রত্যাহার না করায় প্রধান নির্বাচন কমিশন ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটির ৮ জনকে নির্বাচিত ঘোষণা করেন । অর্থ সম্পাদক পদে কেউ মনোনয়ন ফরম ক্রয় করেনি। এজন্য ঐ পদটি শূন্য রয়ে গেছে। পরবর্তীতে মিটিং করে কোআপ করে ঐ পদে কাউকে নেওয়ার জন্য কার্যনির্বাহী কমিটিকে নির্বাচন কমিশন অনুরোধ করেন। ছাতনপাড়া প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু ছিদ্দিক প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- সহ-সভাপতি মংচিন থান, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহিন সাইরাজ, নির্বাহী সদস্য গোলাম কিবরিয়া ও জসিম উদ্দিন।

মংচিন থান
বরগুনা প্রতিনিধি

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD