March 27, 2023, 7:06 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে রাতের আধারে গাছ কাটছে গাছ খেকোরা নজরদারি নেই সেই সাথে অবৈধ ভাবে চলছে করাতকল তানোরে আইনশৃঙ্খলা কমিটির সভা টাঙ্গাইলে বিএনপি’র স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সন্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান র‌্যাব-১২ বিশেষ অভিযানে ও র‌্যাব-৩ এর সহযোগীতায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের গাড়ি চালক হত্যার মূল হোতা আটক মহেশপুর সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর হাত বিচ্ছিন্ন বানারীপাড়ায় প্রতারকের খপ্পরে ভূমি ও গৃহহীন সাতটি পরিবার মহেশপুরে সড়ক দুর্ঘটনায় মুন্নাফ নামের এক যুবকের শরীর থেকে হাত বিছিন্ন, হাসপাতালে চিকিৎসাধীন পানছড়িতে পূজগাঙ মুখ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্ভোধন করেন এমপি কুজেন্দ্রলাল ত্রিপুরা বরগুনায় আত্মপ্রকাশ করল VSO জেলা ইয়্যুথ ফোরাম
ঘন কুয়াশায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন আহত

ঘন কুয়াশায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন আহত

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড় সদর উপজেলায় ঘন কুয়াশার কারণে বিআরটিসি বাস ও সাদমান নামে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন যাত্রী আহত হয়েছে।

আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের সাড়ে মাইল ফুলতলা নামক এলাকায় পঞ্চগড়- বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তেঁতুলিয়ার বাংলাবান্ধা থেকে বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল যাত্রীবাহী বিআরটিসি বাসটি। এদিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা সাদমান নামে অপর একটি বাস ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে বিআরটিসি’র সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে গিয়ে দুই যাত্রীবাহী বাসের ১৭ জন যাত্রী আহত হয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তেঁতুলিয়া হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান।

এদিকে তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD