October 25, 2024, 9:39 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কুসুম্বা মসজিদ একটি ঐতিহাসিক পুরাকীর্তি পাবনায় ১০ লাখ টাকার কারেন্ট জাল জব্দসহ ৫০ হাজার টাকা জরিমানা বিএপিএস এর দাবী আদায় ও বাস্তবায়ন কমিটির সদস্য নির্বাচিত হলেন বাবুল হোসেন সুজানগরে আন্তর্জাতিক মিঠাপানির ডলফিন দিবস পালিত সুজানগরে কিশোরীদের এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন গাইবান্ধা জেলায় বিএসটিআই’র সার্ভিল্যান্স অভিযান পরিচালনা যানজট নিরসনে নিয়ম শৃঙ্খলা মেনে চলতে হবে…..নাজমুল হাসান পি পিএম বার,অতিরিক্ত পুলিশ কমিশনার নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মস্থলে যোগদানের কথা শুনেই হাসপাতালের টিএইচও এর কক্ষে তালা জুলিয়ে দিল সাধারণ জনতা রাজশাহীতে আধুনিক ল্যাবে ১দিনেই মিলছে মাদক পরীক্ষার প্রতিবেদন- আর যেতে হয় না ঢাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল মান্নার গাও ইউনিয়ন শাখার পরিচিতি সভা
সুমন আহমেদ ভুঁইয়া’কে ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী

সুমন আহমেদ ভুঁইয়া’কে ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী

বিশেষ প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার বিপুল ভোটে নির্বাচিত ও স্বর্ণ পদকপ্রাপ্ত সুনামধন্য চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার এর সুযোগ্য সন্তান আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়াকে “ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী ও শ্রমিকসহ সর্বস্তরের জনগণ।
ঢাকা জেলার সাভার আশুলিয়ার মাটি ও মানুষের নেতা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, ঢাকা-১৯ আসনের এমপি, এবং আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন এর অত্যান্ত ¯েœহ ভাজন আশুলিয়ার “ইয়ারপুর ইউনিয়নের” প্রতিটি মানুষের ভালোবাসার স্পন্দন, আশুলিয়া থানা যুবসমাজের অহংকার, শ্রমিক ও মেহনতী মানুষের প্রিয় বন্ধু, গরীব, দুঃখী, অসহায় মানুষদের শেষ ঠিকানা, ইয়ারপুর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আশুলিয়া থানা যুবলীগের সফল প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ত্যাগী নেতা সুমন আহমেদ ভুঁইয়াকে আশুলিয়ার ৪ নং “ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শ্রমিকসহ সর্বস্তরের জনগণ।
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়া গণমাধ্যমকে বলেন, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত ও স্বর্ণ পদকপ্রাপ্ত তিন তিনবারের সফল চেয়ারম্যান এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন আমার বাবা সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার, তিনি গত ২৮/১০/২০২২ইং তারিখে মৃত্যুবরণ করেছেন, তাই আমার বাবা মরহুম সৈয়দ আহমেদ ভুঁইয়া’র অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে আমি তার সন্তান হিসেবে ইয়ারপুর ইউনিয়নবাসীর কাছে সমর্থন ও দোয়া চাই। আশুলিয়া থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ দলীয় সকল নেতৃবৃন্দ ও এলাকাবাসী সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন সুমন আহমেদ ভুঁইয়া। তিনি আরও বলেন, দল যাকে যোগ্য প্রার্থী মনে করবে তাকে নৌকা মার্কা দিবেন, আমাকে নৌকা মার্কা দেয়া হলে আমার সবটুকুও দিয়ে হলেও চেষ্টা করবো, ইনশাআল্লাহ বিজয় নিশ্চিত বলে দাবী করেন এই আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান প্রার্থী সুমন আহমেদ ভুঁইয়া।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD